Advertisements

Short Film: বরকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হলেন গৃহবধূ, এই শর্টফিল্ম দেখে লজ্জা পাবেন আপনিও

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

সম্প্রতি অসাধারণ একটি স্বল্প দৈর্ঘ্যের সিনেমার ভিডিও রিলিজ হয়েছে। এখানে বাস্তব একটি ঘটনাকে তুলে ধরা হয়েছে, দেখা যাচ্ছে একটা বিশাল বড় বাড়িতে গ্রাম থেকে একজন বউ আসে বিয়ের পর তার স্বামীর সঙ্গে ঘর করতে, কিন্তু স্বামী মানুষটার সারাক্ষণ কাজ নিয়ে ব্যস্ত থাকে। ও যখনই তার কাছে আসে সে কাজের অজুহাত দিয়ে বউকে দূরে সরিয়ে রাখে, একদিন এমন সময় দেখে যে তাদের গার্ডেনে পাশের বাড়ির একজন মহিলা ব্যায়াম করছে। সে তখন তার কাছে এসে বলে, সে কেন পাশের বাড়ি থেকে এসেছে, তখন সেই মহিলা বলে যে তার স্বামী তাকে খুব ভালো করেই চেনে, তারপর সেই মহিলা তার সঙ্গে চা খেতে খেতে, তাকে বলে যে সে যদি একটু আধুনিক হতে পারে, কারণ আধুনিক হলে স্বামীর কাছে সহজেই সে ভালোবাসা পাবে।

তারপর ওই প্রতিবেশী মহিলা সাহায্যে সে আস্তে আস্তে আধুনিক হতে শুরু করে। একদিন ওই মহিলার সঙ্গে সে ছোট্ট একটা জামা পরে ক্যাফেতে যায়, সেখানেই পরিচয় হয়, একজন যুবকের সঙ্গে। তারপর ফোন নাম্বার দেওয়া নেওয়ার পর তারা আস্তে আস্তে ঘনিষ্ঠ হতে শুরু করে। পুরো ঘটনাটা তার শ্বশুরমশাই দেখে ফেলে, কিন্তু তারপরে কি হবে, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে?

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow