Hoop VideoHoop Viral

ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না সাহসী দৃশ্যের এই তিন সিরিজ

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় থাকেইনা। এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় কারুরই নেই। তাইতো হাতের মুঠোয় যদি একটা মুঠোফোন থাকে, তাহলে তো কোন কথাই নেই। তবে বর্তমান প্রজন্মের হাতে যেহেতু সময় কম, খুবই কম। তাই তারা মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি ঝুকছে। পাতি একটা এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজে চটজলদি এই ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে আসা যেতে পারে।

1) ullu তে পালাং টোড় এ সিসকিয়ান 4 পার্ট টু বেরোলো। শ্বশুর, বৌমার একটা অবৈধ সম্পর্ককেই এখানে প্রতিষ্ঠা করার চেষ্টা করা হয়েছে। ছেলেরা না থাকার সুযোগে দুই ছেলের বৌমার সাথেই একটা শারীরিক সম্পর্ক বানিয়েছিলেন। পরে তা বুঝতে পারেন দুই গৃহবধূ। বড় বউ শ্বশুর এর সামনেই বাড়ির এক কর্মচারীর সাথে সম্পর্ক বানায়। যা দেখে বেজায় চটে যান শ্বশুর। কিন্তু তারপর কি হয় তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে –

২) সম্প্রতি উল্লুতে অসাধারণ একটি ওয়েব সিরিজের একটি ভিডিও ভাইরাল হয়েছে। গল্পের নাম সতেলা প্যায়ার। সৎ বাবা, সৎ মেয়ে, সৎ মা, সৎ ছেলে চারজনকে নিয়ে সম্পর্ক তৈরি হয়েছে। প্রথমেই দেখা যাচ্ছে মেয়ে তার বিধবা মায়ের সঙ্গে কথা বলছেন মা এই বয়সে ঠিক করেছেন তিনি আবার নতুন করে সংসার করবেন। আমি যথেষ্ট সন্দেহ হচ্ছে মেয়ে ভাবছে যে সে কিভাবে মা এর এই বিয়েটাকে আটকাতে পারে কিন্তু দেখছে মা সেই পুরুষের প্রতি ভীষণ আসক্ত এবং বলছেন সেই পুরুষই তাকে একমাত্র ভালো রাখতে পারে। মেয়ের আপত্তি ছিল কারণ তার যে নতুন বাবা হতে চলেছেন তিনি ধর্মে একজন খ্রিস্টান, মা তখন তার মেয়েকে বোঝায় খ্রিস্টান হলে কি হবে সেই ভদ্রলোক তার মাকে ভীষণ ভালোবাসেন। তারপর যাই হোক তারা তিনজনে একসঙ্গে সুখে শান্তিতে থাকতেন। এরপরে গল্পে আসে নতুন মোড় । এরপর দেখা যাচ্ছে, একদিন হঠাৎ করেই একটি অল্প বয়সী যুবক তাদের বাড়িতে আসেন। অল্প বয়সে যুবক হলেন সেই ভদ্রলোকের আগের পক্ষে ছেলে। দশ বছর ধরে বাবার সঙ্গে কোন যোগাযোগ রাখেনি, কিন্তু বাবা নতুন করে বিয়ে করেছে শুনে সে আবার বাবার সঙ্গে যোগাযোগ করতে চাইছে, এর ফলে তারা চারজনে একটা বাড়িতে থাকেন। সেই ভদ্রলোক থেকে কাজে সূত্রের বাইরে যেতে হয় তখন মা একা হয়ে যায়। এরপরে সেই মায়ের দেখাশোনা করতে শুরু করে সৎ ছেলে কিন্তু দেখাশোনা করতে করতে সেই সৎ মায়ের প্রেমে পড়ে যায় অল্প বয়সী এই যুবক। এরপরে কি হবে? সেই মেয়ে কি মেনে নিতে পারবে তার মায়ের এমন ভালোবাসা? দেখতে হলে আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

৩) কিছুক্ষণ আগে ‘লাভ গুরু পার্ট ওয়ান’ এর ট্রেলার বেরিয়েছে উল্লুর প্ল্যাটফর্মে। যেখানে দেখা যাচ্ছে প্রথমেই দুজন যুবতী তারা একসঙ্গে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে, সামনে গাড়ি থেকে নেমে আসছে একজন সুন্দর যুবক। দুজন যুবতীর মধ্যে একজন যুবতীর এই যুবককে দেখতে ভীষণ পছন্দ হয়, তারপরে সে তাকে চায়, কিভাবে তার মনের কাছাকাছি আনতে। কিন্তু সেই যুবক সেই যুবতীকে পড়ায় এবং বলে পড়াশোনায় মন দিতে। এই যুবতীকে আবার অন্য এক যুবকের খুব পছন্দ হয়, সেই যুবককে ওই যুবতীর যে বান্ধবী আছে, তার আবার খুব ভালো লাগতে শুরু করে। তিনি তখন ওই বান্ধবীকে বলেন, কিভাবে ওই স্যারের মনের কাছাকাছি আসা যায়, বান্ধবী তখন তাকে ‘লাভ গুরু’ বলে একজনের খোঁজ দেন। তিনি কথা দেন যে ঠিক তাদের সম্পর্ক ভালো হয়ে যাবে, কিন্তু এরপর সম্পর্কে টানাপোড়েনে কে কোথায় যাবে তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে। ৩০ তারিখ এটি রিলিজ হবে। তা দেখতে আপনাকে অবশ্যই পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

এই গল্পটা তো গেল প্রথম পার্টের কিন্তু পরবর্তীকালে বেরিয়ে গেছে দ্বিতীয় পার্টের ট্রেলার। এখানেও পরবর্তীকালে সেই গল্পের ধারাবাহিকতা বজায় আছে। এখানে দেখা যাচ্ছে লাভ গুরুর কথা শুনে মিনি কিন্তু তার প্রাইভেট টিউটরকে রীতিমতন বশে আনতে পেরেছেন। জন্মদিনের প্রাইভেট টিউটরকে উইশ করেছেন লাভ গুরুর কথা শুনে মিনি তার পছন্দ মতন জামা পরে গিয়েছেন, আর তারপরেই প্রাইভেট টিউটর তার প্রতি আসক্ত হয়েছেন। ৭ তারিখে রিলিজ হয়ে যাবে গোটা ওয়েব সিরিজ। দেখে নিন লাভ গুরু পার্ট টু।

Related Articles