Hoop StoryHoop TrendingHoop Viral

Madan Mitra: ‘কাঁচাবাদাম’ গানে ভুবনের সঙ্গে গলা মেলালেন কামারহাটির বিধায়ক মদন মিত্র, ভাইরাল ভিডিও

Bhuban Badyakar এই নাম ও ‘কাঁচা বাদাম’ গান এখন লোকজনের মুখে মুখে। সোশ্যাল মিডিয়া অন করলেই কেউ না কেউ গেয়ে উঠছেন ‘কাঁচা বাদাম’। বাদাম বেচতে বেচতেই বিখ্যাত হয়ে উঠেছেন অতি সাধারণ মানুষ ভুবন বাদ্যকার। কিন্তু, তার গান ইউ টিউবে ব্যাবহার হয়ে লোকজন ইনকাম করছে, অথচ তার উপার্জন কিছুই নেই।

ঠিক এই সময় ত্রাতা হয়ে পাশে দাড়ালেন কামারহাটির বিধায়ক ওয়ান অ্যান্ড ওনলি মদন মিত্র (Madan Mitra)। এদিন মদন দা তার দলবল নিয়ে হাজির হন ভুবনের জন্য। ভুবনের সঙ্গে এক সুরে ওহ লাভলি বলতে বলতে ‘কাঁচা বাদাম’ গান গেয়ে ওঠেন তিনি। মিডিয়ার সঙ্গে ভুবনের পরিচয় করিয়ে দেন এবং ভুবনের প্রশংসায় মেতে ওঠেন।

কিছুদিন আগেই মদন মিত্র তার জন্মদিন উপলক্ষ্যে গোটা মানুষদের ঢেলে বিরিয়ানি খাওয়ান। যেখানেই আনন্দ উল্লাস করার সুযোগ থাকে, মদন মিত্র সেখানেই রঙিন মুডে ধরা দেন। সকলের সঙ্গে আনন্দ ভাগ করে নেওয়া দিদির এই সৈনিক এবার বাদাম কাকুর পাশে। এদিন, মদন মিত্র জানান, এই বাদাম এবার পাওয়া যাবে ভিক্টোরিয়া, রবীন্দ্র সরোবরে। সরোবরেই দোকান হবে ভুবনের।

গরম চায়ে চুমুক সাথে বাদাম খেতে খেতে মদন মিত্র বাদাম কাকুকে অর্ডার দেন, “আগামী ১৯ তারিখ থেকে তুমি আমাকে ১৪৪ টা ওয়ার্ডে এক কেজি করে বাদাম দেবে অর্ডার দিলাম। প্রত্যেক ওয়ার্ডে এবার শুধু কাঁচাআআআ বাদাম।” এখানেই শেষ নয়, এদিন উদার মদন দা তার বিধায়ক বেতনের ২০ হাজার টাকা দান করেন। এবং দোকান খুলতে উৎসাহ দেন। আপ্লুত ভুবন আনন্দের সঙ্গে বলেই বসেন,  “ভাবতে পারিনি আপনাদের মতো লোকজন আমার পাশে দাঁড়াবেন।”

whatsapp logo