Hoop VideoHoop Viral

VIDEO: ভিজে পোশাকে আম্রপালিকে দেখে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, ভাইরাল ফুলশয্যার রোম্যান্সের ভিডিও

নিরাহুয়া (Nirahua) ওরফে দীনেশ লাল যাদবের (Dinesh Lal Yadav) নাম আজ অধিকাংশ সিনেপ্রেমীর কাছে পরিচিত। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে (Bhojpuri Film) বিপুল সংখ্যক মানুষের কাছে জনপ্রিয় করে তোলার পেছনে তাঁর অবদান কেউই অস্বীকার করতে পারবে না। আর নিরাহুয়ার সঙ্গে অনস্ক্রিনে যাঁর জুটি সবথেকে বেশি জমে তিনি হলেন আম্রপালি দুবে (Aamrapali Dubey)। তাঁদের ভোজপুরি ইন্ডাস্ট্রির শাহরুখ-কাজল বললে অত্যুক্তি করা হয় না মোটেই। বাস্তব জীবনে সম্পর্কিত না হয়েও পর্দায় যে এত জমাটি রসায়ন ফুটিয়ে তোলা যায় সেটা বারংবার দেখিয়ে দেন আম্রপালি এবং নিরাহুয়া।

বাস্তবে দীনেশ লাল যাদব বিবাহিত। স্ত্রী, সন্তান নিয়ে ভরা সংসার তাঁর। কিন্তু আম্রপালির সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন নিয়ে অনুরাগী মহলে গুঞ্জন অব্যাহত। জুটির অনেক অনুরাগীই বাস্তবেও তাঁদের একসঙ্গে দেখার বাসনা রাখেন। অনস্ক্রিনের মতো বাস্তবেও তাঁদের একসঙ্গে দেখার জন্য উদগ্রীব অনেকেই। উপরন্তু নিরাহুয়া আম্রপালির রোম্যান্সে ভরপুর দৃশ্য দেখেই আরো উত্তেজিত হয়ে যান তাঁদের ভক্তরা।

একত্রে বহু সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন নিরাহুয়া এবং আম্রপালি। অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে তাঁরা অভিনয় করলেও পরস্পরের সঙ্গেই তাঁদের সবথেকে বেশি মাথায় বলে মনে করেন অনুরাগীরাও। এই জুটির কোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি আবারো একটি ভিডিও চর্চায় উঠে এসেছে ইউটিউবে। জনপ্রিয় ভোজপুরি গানে রগরগে রোম্যান্স করতে দেখা গিয়েছে তাঁদের। নিরাহুয়া আম্রপালির এই হট ভিডিও তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দর্শকরা।

ভিডিওতে দেখা যায়, বন্ধ ঘরে ফুলশয্যার খাট সাজিয়ে উদ্দাম রোম্যান্সে মেতেছেন নিরাহুয়া আম্রপালি। এক সময় আবেদনময়ী ভঙ্গিতে নিজের গায়ে জল ঢালতে থাকেন যা দেখে নিরাহুয়ার সঙ্গে উত্তেজনা বেড়ে গিয়েছে দর্শকদেরও। মাত্র এক বছর আগে ভিডিওটি শেয়ার করা হলেও ৩৮ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। নিরাহুয়া আম্রপালির জুটি কার্যত আগুন ধরিয়ে দিয়েছে পর্দায়।

Related Articles