whatsapp channel

ঋতাভরীর কোলে পুঁচকে ছেলে, ছোট্ট খুদেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী, ভাইরাল ভিডিও

শাস্ত্রে কি সত্যি বলা আছে যে মেয়েরা পুজো করতে পারে না। নাকি শাস্ত্রে কোথাও বলা আছে যে বিবাহ মাত্রই কন্যাদান আবশ্যিক। এমনও কোনো বিধানও কোথাও লিখিত নেই যে ঋতুমতী অবস্থায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শাস্ত্রে কি সত্যি বলা আছে যে মেয়েরা পুজো করতে পারে না। নাকি শাস্ত্রে কোথাও বলা আছে যে বিবাহ মাত্রই কন্যাদান আবশ্যিক। এমনও কোনো বিধানও কোথাও লিখিত নেই যে ঋতুমতী অবস্থায় পুজো করা মস্ত বড় পাপ। এবারভেই রীতিনীতি ভাঙার পালা। মেয়েরা সব পারে। মেয়েরা নারায়ণের পুজো থেকে কন্যাদান সবই করতে পারে। এমনই ছক ভাঙার গল্প বলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। পুরোনো ভাবনা চিন্তা পাল্টাতে বললেন ঋতাভরী।

Advertisements

সিনেমাতে ঋতাভরী যেমন আধুনিকতার পরিচয় দিলেন ঠিক তিনি রিয়েল জীবনে ততটাই আধুনিক। টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তিনি যে একজন বিখ্যাত ফ্যাশন আইকন তা বললেও কম হবে অভিনেত্রীর উদ্দেশ্যে। তিনি যদি একটি ছবি শেয়ার করেন তা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনো সাদা অন্তবাসে বোল্ড ফটোশুট সর্বদা নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী ঋতাভরী।

Advertisements

ঋতাভরী অভিনয়, নাচ, মডেলিং এর পর গান গাওয়া শুরু করছেন। ‘ওরে মন’-এর পর নতুন মিউজিক ভিডিয়ো নিয়ে হাজির হচ্ছেন এই বঙ্গ ললনা। শুধু গান গাইবেননা এবার নিজেই গান লিখে ফেললেন এই নায়িকা। হিন্দি এবং বাংলা দুই ভাষাতে তৈরি হয়েছে এই গান। ইতিমধ্যেই গানের মিউজিক ভিডিয়োর শ্যুটিংও সেরে ফেলেছেন অভিনেত্রী।  ‘রঙ্গি সারি গুলাবি’ গানের কিছু অংশ নিজের লেখা গানের মধ্যে লিখেছেন তিনি। তাঁর সাথে গলা মিলিয়েছেন বলিউডের জনপ্রিয় শিল্পী স্বানন্দ কিরকিরে। অভিনেত্রীর সঙ্গে এই গানের মিউজিক ভিডিয়োয় দেখা মিলবে পাভেল গুলাটি। বাংলায় প্রথম কাজ করছেন পাভেল। অনুগামীরা এখন অপেক্ষা করছে নতুন গান মুক্তির জন্য।

Advertisements

আপাতত নায়িকা মজেছেন একটা ছোট্ট ছেলেকে নিয়ে। কে এল আবার নায়িকার জীবনে? নায়িকা তো এখনো সিঙ্গেল তাহলে এই ফুটফুটে বাচ্চা টা কে? বাচ্চার নাম ইজানা আর সে হাতে গ্লাভস আর সোয়েটার পড়ে নায়িকার কোলে আদর খেতে ব্যস্ত। আর অভিনেত্রীও খেলতে ব্যস্ত। আরে আরে সত্যি অভিনেত্রী মা হয়নি। তিনি এখনো সিঙ্গেল। আসলে এই বাচ্চাটা হল অভিনেত্রী বন্ধুর ছেলে। আর তাকেই পেয়ে অভিনেত্রী সোনায় সোহাগা। ইজানাকে নিয়ে দিব্যি শীতের সকাল শুরু করলেন অভিনেত্রী আর তারই একটি ভিডিয়ো শেয়ার করলেন ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর তাই মুহূর্তে ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media