Hoop VideoHoop Viral

সুন্দরী স্ত্রী থাকার সত্ত্বেও পরকীয়ায় জড়ালেন স্বামী, দরজা বন্ধ করে দেখুন এই ওয়েব সিরিজ

নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে। এইতো এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। করোনার আবহে মানুষ যখন একেবারে ঘরবন্দি হয়েছিল, তারপর থেকেই বিভিন্ন ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা কিন্তু বেশ ভালো করেই বেড়ে গেছে। ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হল ‘উল্লু’ প্লাটফর্ম এখানে গেলে কিন্তু সমস্ত বোল্ড ছবির এক ঝলক আপনি দেখে নিতে পারবেন।

একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একদম প্রতি কে নিয়ে গল্প শুরু হয়েছে তবে পরবর্তীকালে গল্প কিন্তু অন্যদিকে মোড় নেয়। উল্লুতে লেডিফিঙ্গার ওয়েব সিরিজ দেখুন আকর্ষণীয় রোম্যান্সে ভরা। ভক্তরা ULLU-তে লেডিফিঙ্গার ওয়েব সিরিজ তারিয়ে তারিয়ে উপভোগ করবেন। পরবর্তীকালে স্বামীর এক অবৈধ সম্পর্ক তৈরি হয়। যতদিন যায় তিনি যেন স্বামীকে চিনতেই পারেন না, স্বামীর পোশাকে অন্য মেয়ের পারফিউমের গন্ধ পেয়ে তিনি বুঝতে পেরে যান যে স্বামীর বিবাহ বহির্ভুত সম্পর্ক আছে। তারপর দেখতে হলে অবশ্যই সিরিজ দেখতে হবে।

মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আয়ুশি জয়সোয়াল। এইভাবেই গল্প এগিয়ে যায় তা নিজের মতন করে, তবে আপনি যদি এটি দেখতে মিস করে থাকেন, তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন ট্রেইলার।