Hoop VideoHoop Viral

VIDEO: আম্রপালির মন পেতে লজ্জার সীমা ছাড়িয়ে গেলেন নিরাহুয়া, একা বসে দেখুন রোম্যান্টিক ভিডিও

ভোজপুরি জগতের (Bhojpuri Film) জনপ্রিয় দুই নায়ক নায়িকা দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালি দুবে (Aamrapali Dubey)। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তো নিরাহুয়ার জনপ্রিয়তা ছিলই, এবারে প্রায় সমস্ত শ্রেণির দর্শকদের মাঝেই পরিচিতি পাচ্ছেন তিনি। আসলে ভোজপুরি ছবি, গান ক্রমেই জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। এতদিন কেবল মাত্র একটা নির্দিষ্ট সংখ্যক দর্শকদের মাঝেই জনপ্রিয় ছিল ভোজপুরি কনটেন্ট। কিন্তু এখন ধীরে ধীরে স্বীকৃতি বাড়ছে এই ইন্ডাস্ট্রির।

নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালির রসায়ন সুপারহিট। এই জুটি একসঙ্গে কোনো সিনেমা বা মিউজিক ভিডিওতে থাকলে চোখ বুজে বলে দেওয়া যায় যে সেটা হিট হবেই। তাঁদের জনপ্রিয়তা এমনি মাইলস্টোন ছুঁয়েছে যে প্রিয় জুটির হাঁড়ির খবর নেওয়ার জন্যও উদগ্রীব হয়ে থাকেন অনুরাগীরা। বাস্তবে দীনেশ লাল যাদব বিবাহিত। স্ত্রী, সন্তান নিয়ে ভরা সংসার তাঁর। কিন্তু আম্রপালির সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন নিয়ে দর্শক মহলে অন্য গুঞ্জন রয়েছে। জুটির অনেক অনুরাগীই বাস্তবেও তাঁদের একসঙ্গে দেখার বাসনা রাখেন।

সম্প্রতি এই জুটির আরো একটি রোম্যান্টিক গানের ভিডিও নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে দর্শকদের মধ্যে। দেরি না করে তাহলে ঝটপট দেখে নেওয়া যাক ভিডিওটি। গানের নাম ‘ভিতর কে তিতর’। ভিডিওতে বেশ অন্তরঙ্গ ভঙ্গিতে ধরা দিয়েছেন দুই নায়ক নায়িকা। সুন্দরী আম্রপালিকে দেখে চোখ সরার জো নেই নেটিজেনদের। সবুজ শাড়ি পরে নিরাহুয়ার সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাঁকে।

বিরাট এক বিলাসবহুল বাড়িতে চুটিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে দুজনকে। বউ আম্রপালির মন জিততে মরিয়া হয়ে উঠেছেন নিরাহুয়া। আম্রপালির প্রেমে মত্ত হয়ে উঠেছেন তিনি। আর দর্শকরাও জমিয়ে উপভোগ করছেন তাঁদের রোম্যান্স। দু বছর আগে স্পিড রেকর্ডস ভোজপুরি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল মিউজিক ভিডিওটি। এর মধ্যেই ৪৪ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এই রোম্যান্টিক ভিডিওটিতে। এখানে পাঠকদের জন্য রইল নিরাহুয়া এবং আম্রপালির ভিডিওটি।

Related Articles