Hoop VideoHoop Viral

বয়স্ক কাকার সঙ্গে বারবার ঘনিষ্ঠ হতে চাইলেন ভাইঝি, বাচ্চাদের সামনে এই সিরিজ দেখবেন না

আজকের দিনে প্রেম আর যৌনতা একে অপরের সমার্থক হয়ে উঠেছে। প্রেম মানেই রগরগে যৌনতা। যদি কাম লালসা না থাকে তাহলে সেখানে কোনো প্রেম ট্রেম কিস্যু নেই। অন্তত, আজকের সমাজ ও মানুষের চাহিদা এটারই ইঙ্গিত দিচ্ছে। আর এই অনুযায়ী তৈরি হচ্ছে সিনেমা, ধারাবাহিক, শর্ট ফিল্ম ও ওয়েব সিরিজ। আমাদের প্রতিবেদনে আজকে থাকছে এমন একটা ওয়েব সিরিজের কাহিনী যা সদ্য লঞ্চ করেছে ullu প্ল্যাটফর্মে।

হ্যাঁ, ullu হল এমন একটা ওয়েব প্ল্যাটফর্ম যেখানে আপনি প্রবেশ করলে পাবেন একের পর এক বোল্ড ওয়েব সিরিজ, যা দেখলে আপনার চিন্তাভাবনা পাল্টে যেতে পারে কিংবা আপনার ঘুম উড়ে যেতে পারে। এমনকি সিরিজ দেখার সময় আপনার মনে কাম বোধ জেগে উঠতে পারে। আজকের সিরিজটির নাম হল Betaab Ishq Part 1। ১৪ ই জুলাই ২০২৩ এ এই সিরিজটি লঞ্চ করেছে। তাই একেবারেই টাটকা এই গল্প। আপনি চাইলেই সিরিজটি উপভোগ করতে পারেন একটা সাবস্ক্রিপশন নিয়ে।

Betaab Ishq Part 1 এ অভিনয় করেছেন Ridhima Tiwari,Bharati Jha,Ashraf Ahmad, এবং, Dharmendra Gupta। গল্পে Bharati Jha এতটাই আকর্ষণীয় লেগেছেন যে তাকে দেখলে আপনার রাতের ঘাম উড়ে যাবে। বোল্ড চরিত্রে অভিনয় করেছেন Ridhima ও Bharati দুজনেই।

ট্রলারে দেখানো হচ্ছে বিনোদ কাকার বাড়িতে বন্ধুর মেয়ে ঘুরতে আসে। এমনি বাড়িতে কাকা ভাইজি থাকে। ভাইজি অন্যত্র প্রেম করে। কিন্তু, অতিথি হয়ে যেই মেয়ে আসে তার সঙ্গে বিনোদ আঙ্কেল জড়িয়ে যায় শারীরিক সম্পর্কে। বিনোদের বন্ধুর মেয়ে বাড়িতে আসতেই সেই মেয়ে নিয়ন্ত্রণহীন হয়ে যায়। তার ভালো লাগতে শুরু করে বাবার বয়সী কাকাকে। সেই বিনোদ নিজেও ভাইজিকে দেখে হুশ হারায়। স্বপ্নে ভাইজিকে অনুভব করতে থাকে, পরবর্তীতে ওই ভাইজির সঙ্গেই শারীরিক সম্পর্কে জড়িয়ে যায় বিনোদ। এই গল্প পুরোটা দেখতে চাইলে সাবস্ক্রিপশন নিতে হবে ulluর।

whatsapp logo