whatsapp channel

Viral: জলে বিস্কুট ডুবিয়ে চলছে খাওয়া দাওয়া, কাকের বুদ্ধি দেখে প্রশংসা নেটমহলে

কাককে বলা হয় ঝাড়ুদার পাখি। নোংরা থেকে খুঁটে খুঁটে বার করে তারা নানান রকমের খাবার খেয়ে থাকে। কিন্তু আপনি কি জানেন আপনি শনিবার করে যদি কালো কাককে খাওয়াতে পারেন তাহলে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কাককে বলা হয় ঝাড়ুদার পাখি। নোংরা থেকে খুঁটে খুঁটে বার করে তারা নানান রকমের খাবার খেয়ে থাকে। কিন্তু আপনি কি জানেন আপনি শনিবার করে যদি কালো কাককে খাওয়াতে পারেন তাহলে শনিদেবের কৃপা দৃষ্টি আপনি লাভ করতে পারেন। সকালবেলা প্রতিদিন ঘুম থেকে উঠেই কাককে আপনি যদি খেতে দেন এটি আপনার জন্য ভীষণ ভালো। অনেক শুভ ইঙ্গিত বহন করবে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও চারিদিকে ঘুরে বেড়াচ্ছে। যেখানে দেখা যাচ্ছে এক ভদ্রলোক না তার বাড়ির পোষা নয়, উড়ে এসে তার ছাদে বসতেই তিনি একটি বিস্কুটের প্যাকেট আর একটি ছোট্ট চ্যাপ্টা থালায় করে জল নিয়ে কাকের সামনে এগিয়ে যাচ্ছেন। কাক মানুষটিকে দেখে একটুখানি পিছনে সরে গেলেও উড়ে যায়নি দেখে মনে হচ্ছে, কাক হয়ত এখানে এসে রোজই খাবার খেয়ে যায়। দেখে মনে হচ্ছে, কাকের অচেনা মানুষ এই ভদ্রলোক নন। প্যাকেট থেকে একটা বিস্কুট বার করে দিতেই ভদ্রলোকের হাতের থাকা জলের মধ্যে ডুবিয়ে খেতে শুরু করল সেই কাক।

Advertisements

প্রথমে অবশ্য ভদ্রলোক ওই থালার মধ্যে বেশ খানিকটা জল নিয়ে গিয়ে রেখেছিলেন। কাককে সামনে তারপরেই প্যাকেট থেকে বিস্কুট বার করতেই ভদ্রলোকের হাত থেকেই কাক বৃষ্টি নিয়ে নেয় এবং ভদ্রলোক খানিকটা পিছনে সরে আসেন, তারপর এই কাজ আর কোন দিক না ভাবনা-চিন্তা করে জলের মধ্যে ডুবিয়ে দেয়। ওই আমরা যেমন চায়ের মধ্যে বিস্কুট দিয়ে খায় অনেকটা সেই রকম সক্ত বিস্কুট কাকে তো আর বড় বড় দাঁত নেই। ওই জন্য একটু নরম করে খেতে পছন্দ করে।

Advertisements

বিষয়টি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। তবে অনেকেই আবার এমন কথা বলেছেন, এ কোন নতুন জিনিস নয়, প্রত্যেকের বাড়ির ছাদেই যখন কাক বসে। কাছাকাছি যদি কোন জলের পাত্র থাকে। তারা স্বভাবতই সেই খাবার থেকে জলের পাত্রের মধ্যে ডুবিয়ে দিয়ে তারপরে শেখাবে কি খেয়ে থাকেন বিষয়টি অন্যরকম না হলেও বিষয়টি সকলের পছন্দ করেছে এমনটা ভিডিওটির শেয়ার হওয়ার সংখ্যায় প্রমাণ করে দিচ্ছে।

Advertisements

দেখে নিন কাকের ভাইরাল ভিডিও –

whatsapp logo
Advertisements
Avatar