whatsapp channel

Viral: খোলামেলা শাড়িতে লাস্যময়ী নাচ সুন্দরী বৌদির, ভিডিও না দেখলে চরম মিস

মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া (Social Media) বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া (Social Media) বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। অভিনেত্রী বিদ্যা বালানের (Vidya Balan) গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন বিদ্যা বলানকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘ডার্টি পিকচার’ ছবির ‘উলালা উলালা’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর অবয়ব ঢিলেঢালা স্বল্পবসনা। সবুজ শাড়ির সঙ্গে কালো স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের পৃষ্ঠদেশ উন্মুক্ত। দুই হাতে কাঁচের চুড়ি, গলায় সরু নেকলেস ও ব্লুটুথ ইয়ারফোন, ঠোঁটে টকটকে লাল লিপস্টিক। তবে সিঁথিতে সিঁদুর দেখে অনেকেই তাকে বৌদি বলে সম্বোধন করেছেন। ভিডিওটি রঞ্জনা সিং চৌহান নামের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে।

এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। বৌদির লাস্যময়ী নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনার ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘অন্য লেভেলের লাস্যময়ী নাচ’; আরেকজন লিখেছেন, ‘আপনার ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে ৩৭ হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, ‘ডার্টি পিকচার’ নামের হিন্দি ছবিতে এই ‘উলালা উলালা’ গানে উষ্ণ আবেদনময়ী অবতারে নাচ করেছিলেন অভিনেত্রী বিদ্যা বালান। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছিল। তবে এই ভিডিওতে যেন অভিনেত্রীর থেকে আরো বেশি লাস্যময়ী হয়েছেন এই মহিলা।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা