whatsapp channel

দেওর-বৌদির রগরগে রোম্যান্সে বর হল গলার কাঁটা, দেখুন রহস্যে ভরা কাহিনী

এই যুগে দেওর বৌদির রসায়ন সেই আপনি আজ্ঞে বা মায়ের মতন নয়। বৌদি মানে মাতৃ স্থানীয় কেউ নয়। এখনকার দিনে দেওর বৌদির সম্পর্ক হল অনেকটা মুচমুচে চপের মতন। কামড় দিলেই…

Avatar

Susmita Kundu

এই যুগে দেওর বৌদির রসায়ন সেই আপনি আজ্ঞে বা মায়ের মতন নয়। বৌদি মানে মাতৃ স্থানীয় কেউ নয়। এখনকার দিনে দেওর বৌদির সম্পর্ক হল অনেকটা মুচমুচে চপের মতন। কামড় দিলেই গরম ধোঁয়া। যদিও এটা সকলের ক্ষেত্রে সমান নয়। কেউ কেউ এখনও বৌদিকে যথেষ্ট সন্মান করে চলে। কিন্তু, স্বামী যদি শারীরিক চাহিদা না মেটাতে পারে তখন একজন স্ত্রী কি করবে? অসহায় হয়ে কি দেওরের কাছে সুখ ভিক্ষা করবে? এর উত্তর একেক জনের কাছে একেক রকম ঠিকই, তবে আজ যেই গল্প পেশ করা হচ্ছে সেটা এক দম্পতি ও দেওর বৌদির রসায়ন নিয়ে।

গল্পের শুরুতে দেখানো হচ্ছে এক দম্পতি দারুন খুশি কিন্তু শারীরিক সুখ থেকে বঞ্চিত। স্বামী সময় দিতে পারে না স্ত্রীকে। স্ত্রীর চাহিদা প্রবল। কিন্তু, স্বামীটি কাজের ছুঁতো দিয়ে স্ত্রীকে বঞ্চিত রাখে। এরই মধ্যে ফোন আসে যে গ্রাম থেকে দেওর আসছে। ব্যাস, বৌদির মনে লাড্ডু ফোটে। দেওর আসতেই তাকে নানান ভাবে পটিয়ে বিছানায় নিয়ে যায়। ব্যাস শুরু দেওর বৌদির লীলা। গল্প এখনও বাকি। পুরোটা বললে দেখার ইচ্ছা নষ্ট হয়ে যাবে। বরং দেখে নিন এই নতুন টাটকা কাহিনী।

আজকাল সকলের হাতেই প্রায় স্মার্ট ফোন ও ইন্টারনেট। তাই ইউটিউব এখন ঘরে ঘরে। এবং এর জন্য আলাদা কোনো সাবস্ক্রিপশন লাগে না। চাইলেই যখন ইচ্ছা যেকোনো ভিডিও দেখে নেওয়া যায়। সেরকম আপনিও চাইলে এই ভিডিওটি দেখতে পারেন শুধুমাত্র ইউটিউবে।

গল্পের নাম Crime world – Bhabhi Ki Chahat। এটা আপনি দেখতে পাবেন Garam Masala নামক একটি ইউটিউব চ্যানেলে। এখানে বেশিরভাগ ভিডিও বা সিরিজ বা শর্ট ফিল্ম যা কিছু আছে সবটাই প্রাপ্তবয়স্কদের জন্য। সুতরাং দেখে নিতে পারেন Crime world – Bhabhi Ki Chahat সম্পূর্ণ বিনামূল্যে।

whatsapp logo