Hoop VideoHoop Viral

‘পাতলি কামারিয়া’ গানে সবুজ শাড়িতে চুটিয়ে মস্তি নিলেন এক সুন্দরী, একা দেখুন

সোশ্যাল মিডিয়ার অন্ধ ভক্তদের সংখ্যা আজ হাতে গুনে শেষ করা যাবে না। প্রায় সব বাড়িতে একটা করে হলেও স্মার্ট ফোন ও ইন্টারনেট রয়েছে। হাতের সামনে যদি গোটা বিশ্ব থাকে তাহলে নিজেকে মেলে ধরতে বাঁধা কোথায়? ইন্টারনেটকে হাতিয়ার করেই মানুষ আজকাল সোশ্যাল মিডিয়ার পাতায় আলাদা জগৎ বানিয়ে নিয়েছে, যেখানে তারা তাদের প্রতিভার বিকাশ করে চলেছে ক্রমাগত।

মানুষ চাইছে সকলে তাকে দেখুক, জানুক। মানুষ চাইছে তার নিজস্ব প্রতিভা ছড়িয়ে যাক প্রতিটা অলিগলিতে। বাস্তবে সেটা সম্ভবও হচ্ছে। আজকাল অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজের চ্যানেল খুলে নাচ, গান, কমেডি করে উপার্জন করছে। কেউ কেউ ভাইরাল হচ্ছে তো কেউ কেউ সেলিব্রিটি পর্যন্ত হয়ে যাচ্ছে।

আজকের প্রতিবেদনে এক যুবতীকে ঘিরে,যিনি সোশ্যাল মিডিয়ায় নিজের চ্যানেল খুলে নৃত্য পরিবেশন করেন। সম্প্রতি ওই যুবতীর একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তাকে দেখা যাচ্ছে একটি সবুজ শাড়িতে খোলা প্রকৃতির মাঝে দেদার নাচতে। যুবতী একটি হিট গানের সঙ্গে চুটিয়ে নাচ করছেন। ভিডিওটি তিনি Jyoti Dance Tube চ্যানেলে ৬ মাস আগে আপলোড করেন, এখন সেই ভিডিওর ভিউজ এসেছে 5.2k.

প্রসঙ্গত, ‘পাতলি কামারিয়া’ (patli kamariya bole hay hay) গানের সঙ্গে অনেকেই শর্টস, রিল, ভিডিও ইউটিউবে পরিবেশন করেছে। এবং এই গানটি বেশ হিট ও ট্রেন্ডি। এখনও পর্যন্ত যারা যারা এই গানের সঙ্গে পারফর্ম করেছেন তারা প্রত্যেকেই প্রায় ভাইরাল হয়েছেন, যেমন হয়েছেন এই যুবতী। দেখুন ‘পাতলি কামারিয়া’ গানের সঙ্গে ঝড় তোলা পারফরম্যান্স।

whatsapp logo