Hoop VideoHoop Viral

Bhojpuri Song: নিরাহুয়া-আম্রপালী অতীত, ঝলমলে নাইটক্লাবে শ্বেতার সঙ্গে উদ্দাম রোমান্স কাল্লুর

সময়ের সঙ্গে তাল মিলিয়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন বর্তমান প্রজন্মের কিছু গায়ক তথা নায়ক। নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, পবন সিং হলেন তাদের মধ্যে অন্যতম। তবে এই তালিকায় নবাগত হিসেবে নিজেকে সংযুক্ত করেছেন ভোজপুরী গায়ক তথা নায়ক অরবিন্দ আকেলা কাল্লু (Arvind Akela Kallu)। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের স্থান সবসময় উঁচুতে। এই তালিকায় মোনালিসা, স্বপ্না চৌধুরী, আম্রপালি দুবে, কাজ রাঘবানির মতো অভিনেত্রীরা বিখ্যাত। তবে এই তালিকায় শ্বেতা মেহরার (Shweta Mahara) নামটিও বেশ নজরকাড়া। অভিনেত্রীর কায়িক সৌন্দর্যে মুগ্ধ হন দর্শকরা।

আর এবার এই দুই শিল্পীর একটি মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘jhal’ নামের ভোজপুরী আইটেম গানে দেখা গেল দুজনকে। এই গানের ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেল মেরুন রংয়ের ডিজাইন্ড লেহেঙ্গা চোলিতে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে নায়িকার বক্ষবিভাজিকা ও নাভিস্থল। অন্যদিকে নায়ককে টিশার্টের সঙ্গে কালো পার্টি জ্যাকেটে দেখা গেল। দুজনে রোমান্স করলেন ভিডিও জুড়ে। কখনো নায়ক হাতে করে ওড়ালেন নোট, আবার কখনো ঘনিষ্ঠ হয়ে উঠলেন তারা।

ভোজপুরী এলবামের এই গানটি গেয়েছেন শিল্পী রাজ এবং খোদ নায়ক অরবিন্দ অকেলা কাল্লু। এই গানের সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স বেশ মন জয় করেছে শ্রোতাদের। সারেগামা ভোজপুরী মিউজিক চ্যানেল থেকে আপলোড হওয়া এই গানের ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ইউটিউবে। তাই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা