whatsapp channel

একসঙ্গে প্রেগন্যান্ট ৪ বান্ধবী! কারণ জানলে অবাক হবেন

একজন দুজন নয়, একসঙ্গে চার চার জন মহিলা প্রেগন্যান্ট। প্রথমবার ওই একই চারজন মহিলা একসঙ্গে প্রেগন্যান্ট হন, দ্বিতীয়বারও ওই চারজন মহিলা একসঙ্গে প্রেগন্যান্ট হন। ভাবলেই অবাক লাগছে না! যদিও এই…

Avatar

একজন দুজন নয়, একসঙ্গে চার চার জন মহিলা প্রেগন্যান্ট। প্রথমবার ওই একই চারজন মহিলা একসঙ্গে প্রেগন্যান্ট হন, দ্বিতীয়বারও ওই চারজন মহিলা একসঙ্গে প্রেগন্যান্ট হন। ভাবলেই অবাক লাগছে না! যদিও এই ঘটনা এই দেশের নয়। ভিন দেশের চার রমণীর কাহিনী।

ভাবছেন যে বিয়েও কি একই সঙ্গে করেছেন? একই মঞ্চে বিয়ে না করলেও প্রায় পর পর বিয়ে করেছেন ওই নির্দিষ্ট চার মহিলা। তারপরেই একসঙ্গে প্রেগন্যান্ট হন। এখন চলছে দ্বিতীয়বার প্রেগন্যান্ট হওয়ার পালা। বেশ হইহই করে দ্বিতীয়বারের প্রেগন্যান্সি উপভোগ করছেন ওই চার মহিলা।

চারজনের মধ্যে একজনের নাম হল – Maddie Castellano। এই মহিলাই চারজন মহিলার প্রেগন্যান্সির ভিডিও পোস্ট করেন যা রীতিমত ভাইরাল। বাকি তিনজনের নাম – Randi Parks, Britnee Kent এবং Lo Beeston। ঠিক কি কারণে একসঙ্গে গর্ভবতী হলেন ওই চার মহিলা?

আসলে একই বলে নাকি বন্ডিং বা sacchhi saheli। অর্থাৎ পাকা বন্ধুত্ব। এই চার মহিলা ছোটবেলা থেকে একই সঙ্গে স্কুল, কলেজ অতিক্রম করেছেন। খেলাধুলা থেকে ঘুরতে যাওয়া সবটাই তারা হাতে হাত রেখে করেছেন। তারপর বিয়েও পরপর করেছেন। প্রথম সন্তান নেন একসঙ্গে আলোচনা করে। তাই দ্বিতীয় দফায় আবারও বন্ধুত্ব উদযাপনের জন্য একসঙ্গে গর্ভবতী হন এই চারজন মহিলা। ভাবা যায়! বন্ধুত্বের এমন বিরল নিদর্শন খুঁজলেও পাওয়া যাবে না। তবে এই দুনিয়ায় সবই সম্ভব। দেখুন সেই ভাইরাল ভিডিও।

whatsapp logo