Hoop VideoHoop Viral

শ্বশুরের সঙ্গে এক বিছানায় ছেলের বউ, লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছে এই সাহসী সিরিজ

মডেলিং এবং অভিনয়ের মাধ্যমে ওয়েব সিরিজের জগতে প্রবেশ করেন নুর মালবিকা। এখন দাপিয়ে ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। তার সবথেকে উল্লেখযোগ্য সিরিজ নিয়েই আজকের প্রতিবেদন। কথা হচ্ছে Palang Tod Siskiyaan সিরিজ নিয়ে। এখানে নুর মালবিকা দমদার চরিত্রে অভিনয় করেছেন। তার চাবুক ফিগার ও উষ্ণ দৃশ্যে পাগল দর্শকরা। কিভাবে শ্বশুর-বউমার উষ্ণ রসায়ন অপরাধের দিকে নিয়ে যায়, সেটা নিয়েই আজকের প্রতিবেদন। এই প্রতিবেদনে আলোচ্য সিরিজ নিয়ে কিছু বলার আগে জেনে রাখা ভালো, এই ধরনের সিরিজ কখনোই ছোটদের সামনে দেখবেন না।

সাহসী দৃশ্যে ভরপুর সিরিজ দেখতে চাইলে দেখুন Palang Tod Siskiyaan Season 4 Part 2। এই সিরিজের প্রতিটা ছত্রে রয়েছে একের পর এক সাহসী দৃশ্য। কাহিনীতে, নুর মালবিকা শালীনতার সমস্ত সীমানা অতিক্রম করেছে। এখানে, একজন বৌমা কিভাবে শ্বশুরের সঙ্গে শারীরিক ভাবে জড়িয়ে যায়, সেটাই দেখার।

আপনি এই সিরিজটি ullu প্ল্যাটফর্মে দেখতে পাবেন। এখনও পর্যন্ত ullu বহু নতুন নতুন ওয়েব কন্টেন্ট উপহার দিয়েছে, দর্শকরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে সেইসব সিরিজ। কিন্তু, আপনি যদি একবার এই নির্দিষ্ট সিরিজটি দেখেন তাহলে আপনার হুশ উড়ে যাবে। আপনি ভেবে কুল পাবেন না যে একজন শ্বশুর মশাই এতটা সাহসী পদক্ষেপ নিতে পারে? লালসার শিকার বউমার সঙ্গে এমন ভাবে গভীর হয় ওই শ্বশুর যে সিরিজটি রীতিমত ছোটদের সামনে দেখা অসম্ভব।

Palang Tod Siskiyaan Season 4 Part 2 সিরিজে বউমার চরিত্রে অভিনয় করেছেন নুর মালবিকা। গল্পে দেখা যায়, অসুস্থ শ্বশুরকে দেখাশোনা করার দ্বায়িত্ব নেয় বৌমা। এদিকে শ্বশুর অসুস্থ হলেও পুত্রবধূর প্রতি আকৃষ্ট হন। সঞ্জয় নামে এক ব্যক্তি তার স্ত্রীকে ছেড়ে কিছু দিনের জন্য কাজে যায়, এবং তারপরে সঞ্জয়ের স্ত্রী এবং বাবা দুজনেই বাড়িতে একসাথে থাকে। পুত্রবধূ কোনো কারণ ছাড়াই শ্বশুরমশাইয়ের সেবা করে। এদিকে পুত্রবধূর প্রতি শ্বশুরের লালসার কুদৃষ্টি এক চরম অপরাধ দৃশ্য তৈরি করে। এখন মেয়েটির স্বামী ফিরে এলে কি হতে পারে সেটাই দেখার। দেখুন, এই সিরিজের ছোট্ট ঝলক।

whatsapp logo