Hoop StoryHoop Viral

হিন্দি গানে দুর্দান্ত ভঙ্গিতে নেচে ভাইরাল এই যুবতী, প্রশংসার ঝট নেটদুনিয়ায়

আমরা দৈনন্দিন জীবনের সকলেই নানা রকম ভাবে নানা কাজে ব্যস্ত। আর আমরা যারা কর্পোরেট অফিসে কাজ করি তাদের চোখের সামনে সর্বখন থাকে একটি কম্পিউটার। যত দিন যাচ্ছে মানুষ যান্ত্রিক হয়ে যাচ্ছে তাদের ভালোলাগা সমস্ত জিনিসপত্র গুলো দিন দিন তারা নিজেরাই হারিয়ে ফেলছে। আমাদের নিজেদের মধ্যে থাকা যে সমস্ত প্রতিভা গুলি দৈনন্দিন কাজের চাপে হারিয়ে গেছে কখনো আমাদের মনে হয়ে থাকে সে প্রতিভা গুলি আবার বেরিয়ে আসুক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া শুধুমাত্র সংবাদ আমাদের কাছে প্রেরণ করে চলেছে তা নয়। আমাদের বিভিন্ন ভাইরাল ভিডিও দেখার সুযোগ মিলছে। কোন কোন সময় সেই ভিডিও কারোর কাছে অনুপ্রেরণা হয়ে উঠছে। এভাবেই একটি যুবতী অফিসের মধ্যে বলিউড গানের সঙ্গে তাল মিলিয়ে এক নাচের ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। “বারি মুসকিল বাবা বারি মুসকিল” এই হিন্দি কান্ট্রিতে অপূর্ব নিত্য পরিবেশন করেছে যুবতীটি। মেয়েটির পরনে ছিল একটি হলুদ রঙের শাড়ি। অফিসের মধ্যে তার এই অপূর্ব নৃত্য সত্যিই মুগ্ধ করে তুলেছে সবাইকে।

যুবতীর পরিবেশন করা এই নৃত্যটি দেখলে সত্যি সবাই মুগ্ধ হবে কারণ তাঁর গানের তালের সাথে সাথে নাচের এবং মুখের ভঙ্গিমা ছিল অসাধারণ। অফিসে উপস্থিত সমস্ত ব্যক্তিরা তার নাচের প্রশংসা করেছে এবং শুধু তাই নয় তার নাচের ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করে তুলেছে। ভাইরাল হওয়া এই ভিডিওটির কমেন্টে অনেকেই সাধুবাদ জানিয়েছে তার এই প্রতিভার বহিঃপ্রকাশকে।

Related Articles