whatsapp channel

Sapna Choudhary: ‘তু চিজ লাজাবাব’, গানে মঞ্চ কাঁপালেন স্বপ্না চৌধুরী, দেখে উচ্ছ্বসিত সব ছেলেরা

স্বপ্না চৌধুরী এখন রীতিমত একজন ফেমাস সেলিব্রিটি। পাঞ্জাবি, রাজস্থানি, হরিয়ানার গানে তিনি যেই ঝড় তুলতে পারেন সেটা তার পারফরম্যান্স না দেখলে বিশ্বাস করা যাবে না। হরিয়ানার যারা যারা স্বপ্নার পারফরম্যান্স…

Avatar

Susmita Kundu

স্বপ্না চৌধুরী এখন রীতিমত একজন ফেমাস সেলিব্রিটি। পাঞ্জাবি, রাজস্থানি, হরিয়ানার গানে তিনি যেই ঝড় তুলতে পারেন সেটা তার পারফরম্যান্স না দেখলে বিশ্বাস করা যাবে না। হরিয়ানার যারা যারা স্বপ্নার পারফরম্যান্স দেখেছেন তারাই বলেছেন স্বপ্না হলেন তাদের কাছে ড্যান্সিং কুইন। নাহ, সেভাবে নাচের প্রশিক্ষণ তিনি নেননি ছোট অবস্থা থেকে, অথচ কিশোরী অবস্থা থেকেই স্বপ্না স্টেজ শো করতে করতে আজ তিনি পৌঁছে যেতে পেরেছেন কান ফিল্ম ফেটিভ্যাল থেকে বিগ বসের ঘর পর্যন্ত। স্বপ্নার নাচে ক্লাসিক্যাল বা বলিউডি স্টেপ বা অন্যান্য কোনো নাচের নিদর্শন চোখে না পড়লেও এই স্বপ্না স্টেজে উঠলে স্টেজে উত্তেজনার পারদ চরমে ওঠে। তার কোমরের ঠুমকা থেকে শুরু করে, চালচলন এতটাই এনার্জিতে ভরপুর যে উপস্থিত দর্শকরা করতালিতে ফেটে পড়ে।

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে স্বপ্না চৌধুরী অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি, একটি নাচের ভিডিও তার ফ্যান পেজ থেকে প্রকাশিত হয়েছে যা তার ভক্তরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে।

সম্প্রতি, স্বপ্নার ভাইরাল হওয়া নাচের ভিডিওটি হল হরিয়ানভি গান ‘তু চিজ লাজাবাব, তেরা কোয়ি না জাবাব’। এই গানের তালে স্বপ্না জোরদার নাচ করেন লাফিয়ে লাফিয়ে। রীতিমত এক্সারসাইজের অনুকরণে ব্যাপক নেচেছেন স্বপ্না। পরনে তার কোমল রঙের সালোয়ার স্যুট, চুল বাঁধা, মুখে হালকা মেক আপ। স্বপ্নার নাচ দেখে পাগল ভক্তরা, উত্তেজিত জনতার মধ্যে কেউ কেউ করতালি দিতে উৎসাহ সৃষ্টি করে তো কেউ টাকার বৃষ্টি করে শিল্পীর উপর।

আপাতত, নৃত্যশিল্পী স্বপ্নার ফ্যান পেজ থেকে যেই নাচের ঝলক শেয়ার করা হয়েছে সেটি বেশ কিছু নেটনাগরিকদের মধ্যে পুনরায় দৃষ্টি আকর্ষণ করেছে। ফলে, নতুন করে প্রশংসাও কুড়িয়েছেন তিনি। তাহলে চলুন দেখে নেওয়া যাক স্বপ্নার মচমচে পারফরম্যান্স।

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@sapna_choudhary.7)