Hoop PlusHoop ViralTollywood

সোশ্যাল মিডিয়ায় নতুন ম্যাজিক নুসরতের, মুহূর্তের মধ্যেই বদলে ফেললেন পোশাক, ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ ছবির মাধ্যমে টলিউড সফর শুরু করেছিলেন নুসরত। বিপরীতে নায়ক হিসেবে ছিলেন জিৎ। টলিউডে প্রায় একদশক কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী। তবে তিনি নিজেকে শুধু অভিনয়ের মাধ্যমে নিজেকে আবদ্ধ করেননি। এর পাশাপাশি তিনি বসিরহাটের সাংসদ। এছাড়াও তিনি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় থাকার চেষ্টা করেন। মাঝেমধ্যেই নিজের বন্ধুদেরদের সাথে কাটানো বিভিন্ন মুহূর্ত, সাজগোজ এবং হট ফটোশ্যুটের ছবি ভাগ করে নেন নিজের অনুগামীদের সাথে।

অভিনয়ের পাশাপাশি নিজের সংসার ও খুব ভালো ভাবে সামলাচ্ছেন। ২০১৯ সালে ১৯শে জুন তুরষ্কের বোদরুম শহরে নুসরত জাহান নিজের দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈনের সাথে ধুমধাম করে নিজের ডেস্টিনেশন ওয়েডিং সম্পন্ন করেন। এরপর নিজের অভিনয়ের পাশাপাশি স্বামী নিখিল জৈনের সঙ্গেও চুটিয়ে সংসার করছেন তিনি। নিখিল জৈনের সঙ্গে বিয়ের পর থেকেই গোড়া মুসলিম ও গোড়া হিন্দুদের রোষানলে পড়তে হয়েছে সুন্দরী নুসরত জাহানকে। সিঁদুর ও মঙ্গলসূত্র পরে বিয়ের পর প্রথমবার যখন তিনি সংসদে গিয়েছিলেন তখনও তাঁর বিরুদ্ধে নানারকম ফতোয়া জারি করে মুসলিম ধর্মীয় গোষ্ঠী। প্রতি বছর কলকাতায় বাঙালি অনুষ্ঠানে বাঙালি বধূ হিসেবে দেখা যায় নুসরতকে। কে কী বলছে তা নিয়ে অবশ্য মাথা ব্যাথা নেই কারোর। তাঁর কথায়, ‘আমি প্রথমত একজন বাঙালি। ধর্মনিরপেক্ষভাবে আমি সকলকে ভালবাসি।’‌ আর এর জন্য অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। স্বামীর সাথে নানান ভালোবাসার মুহূর্তের পাশাপাশি খুনসুটির নানান চিত্র নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননা এই সেলেব দম্পতি।

সম্প্রতি বছর শেষে অভিনেত্রী রাজস্থানে পাড়ি দিয়েছিলেন। অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সেই ভিডিও। এরই মাঝে ভ্রমণের মেজাজেই সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা। নিজের একাধিক হট ছবি পোস্ট করে লিখেছেন, “জীবনে সর্বদা নিয়ম মেনে চললে সমস্ত আনন্দ হাতছাড়া হবে।” এই বার্তার মাধ্যমে নুসরত জীবনের এক অন্য পথের কথা বলেছেন। যেখানে সমাজের ট্যাবু, নানা নেতিবাচক দিকগুলি এড়িয়ে যাওয়ার বার্তা দিয়েছিলেন। পাশাপাশি নিজের ঘোরার নানান মুহূর্ত নিজেই শেয়ার করেছিলেন।

এই অভিনেত্রী টিকটক আর রিল ভিডিয়োর জন্য বেশ খ্যাত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। প্রায়শই নিজের ফটোসেশান আর স্বামীর সাথে মজার ছলে কিছু ভিডিও শেয়ার করে থাকেন। আর নিজের স্টাইলের জন্য বেশ ভালোই সুখ্যাতি আছে অভিনেত্রীর। এবার নুসরাত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন রিল ভিডিও শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রী মুহূর্তের মধ্যে পোশাক পাল্টে নিলেন। কখনো হলুদ ওয়ান পিস তো কখনো নীল ওয়ান পিস। আবার সাদা কুর্তি সাথে ব্ল্যাক পালাজো বা সাদা টপের সাথে মানানসই লাল প্যান্ট। কখনো ক্রপ ওয়ান পিস। পায়ে আছে কোনোটায় হিল তো কোনোটায় কেডস। এইভাবে নানান অবতারে মুহূর্তে পোশাক পাল্টালেন অভিনেত্রী। ক্যপশানে লিখলেন “এর মধ্যে তোমরা ২০২১ এ কোন স্টাইল টা গ্রহণ করবে”? নিমেষে ভাইরাল এই নতুন রিল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

 

Related Articles