whatsapp channel

Web Series: রোগী সেজে নার্সের সঙ্গে কুকীর্তি ঘটায় যুবক, ট্রেলারেই পারদ চড়াল উল্লুর সিরিজ

বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তায় অনেক দিন আগেই ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। যত দিন গড়াচ্ছে ততই অন্য দুই মাধ্যমকেও যেন জনপ্রিয়তায় ছাপিয়ে যাচ্ছে ডিজিটাল মিডিয়া। আসলে এখানে হরেক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তায় অনেক দিন আগেই ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। যত দিন গড়াচ্ছে ততই অন্য দুই মাধ্যমকেও যেন জনপ্রিয়তায় ছাপিয়ে যাচ্ছে ডিজিটাল মিডিয়া। আসলে এখানে হরেক কিসিমের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই জায়গায়। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হলেও অনেক জায়গায় বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে। তাই মাসে বা বছরে একবার একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই পছন্দ করেন বেশিরভাগ মানুষ।

Advertisements

সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে এখন পাল্লা দিয়ে টক্কর দিচ্ছে ওয়েব সিরিজ (Web Series)। তাই এখন বড়পর্দায় দর্শকের সংখ্যাও কমছে দিনকে দিন। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player। এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এই মুহূর্তে জনপ্রিয় OTT প্ল্যাটফর্মগুলির তালিকায় অন্যতম নাম উল্লু। মূলত বোল্ড, সাহসী কনটেন্টের জন্যই আলাদা জনপ্রিয়তা এবং দর্শক রয়েছে এই প্ল্যাটফর্মের। উল্লু প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তাও হয় দেখার মতো।

Advertisements

Read More: পড়ুয়াদের ১৮ হাজার টাকা দিচ্ছে সরকার, পরীক্ষায় ৬০ শতাংশ নম্বর পেলেই হবে

 

Advertisements

সম্প্রতি এই প্ল্যাটফর্মে লঞ্চ হয়েছে একটি নয়া ওয়েব সিরিজের ট্রেলার। নতুন ওয়েব সিরিজটির নাম রাখা হয়েছে ‘ডেভিল’। সদ্য মুক্তি পেয়েছে প্রথম পর্বের ট্রেলার। সদ্য প্রকাশ্যে এসেছে এই সিরিজের প্রথম ট্রেলার। প্রায় এক মিনিটের ট্রেলারে ভরপুর রয়েছে অন্তরঙ্গ দৃশ্য যা শীতেও ঘাম ঝড়ানোর জন্য যথেষ্ট।

Advertisements

Read More: প্রায় ১ লক্ষ শূন্যপদে নিয়োগ ডাকবিভাগে, মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করুন

পরতে পরতে উত্তেজক দৃশ্যে ভরা এই ওয়েব সিরিজটি দেখতে প্রথমে আপনাকে ‘উল্লু’ প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করতে হবে। শয্যাদৃশ্যগুলিতে অভিনেত্রীর সাবলীলতা চোখ কপালে তুলবে দর্শকদের। তবে কারোর সামনে নয়, এই ওয়েব সিরিজ দেখতে হলে ঘরের দরজা বন্ধ করে একান্তে বসেই দেখতে হবে। নয়তো লজ্জায় পড়তে হতে পারে।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা