whatsapp channel

এই ওয়েব সিরিজে রয়েছে ঠাসা ঘনিষ্ঠ দৃশ্য, ভুলেও দেখবেন না বাচ্চাদের সামনে

ওয়েব সিরিজের দিক থেকে বিচার করলে এখন সব থেকে জনপ্রিয় প্লাটফর্মের মধ্যে একটি হলো উল্লু। এই প্লাটফর্মে প্রতিদিন নতুনত্ব বিভিন্ন সিরিজ আসছে যা নিয়ে সকলের মধ্যে উন্মাদনা দারুন। এই ওয়েব…

Avatar

Sourish Das

Updated on:

ওয়েব সিরিজের দিক থেকে বিচার করলে এখন সব থেকে জনপ্রিয় প্লাটফর্মের মধ্যে একটি হলো উল্লু। এই প্লাটফর্মে প্রতিদিন নতুনত্ব বিভিন্ন সিরিজ আসছে যা নিয়ে সকলের মধ্যে উন্মাদনা দারুন। এই ওয়েব সিরিজ প্লাটফর্মের এডাল্ট কনটেন্ট মানুষের সবথেকে বেশি নজর কাড়ে। এরমধ্যে সবথেকে উল্লেখযোগ্য ওয়েব সিরিজ হল চরম সুখ। সম্প্রতি একটি নতুন ওয়েব সিরিজ এই প্লাটফর্মে লঞ্চ হয়েছে যার নাম চরম সুখ লাইভ স্ট্রিমিং। ১২ ই নভেম্বর ২০২১ সালে তিনটি এপিসোড এর মাধ্যমে এই ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছিল। আর এই ওয়েব সিরিজ যেন সাহসিকতার সমস্ত সীমা ভেঙে দিয়েছে।

এই ওয়েব সিরিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী মুসকান আগারওয়াল। গল্প অনুযায়ী ইনি এবং তার স্বামী দুজনেই শারীরিক সম্পর্কে লিপ্ত হন। তবে স্বামী তার স্ত্রী এর শারীরিক ইচ্ছা পূরণ করে উঠতে পারেন না। যে কারণে তিনি এখন নিজের বেডরুমে লাগিয়েছেন সিসিটিভি ক্যামেরা। ঘনিষ্ঠ মুহূর্ত রেকর্ড করে পরে দেখবেন বলে এই কাজ করেছেন তিনি।

এমন ভাবে দিন কাটতে থাকে ভালই। কিন্তু হঠাৎ একদিন ওই সিসিটিভি ফুটেজে তার স্বামী দেখতে পান একজন অন্য পুরুষ তার স্ত্রীর সঙ্গে বিছানায় শুয়ে রয়েছেন। এটা দেখার পর তার জীবনের সবকিছু যেন উলটপালট হয়ে যায়। একটা অদ্ভুত ঘটনা ঘটে যায় সঙ্গে সঙ্গেই। তবে এই পুরো ঘটনা দেখতে হলে আপনাকে কিন্তু এই ওয়েব সিরিজ দেখতে হবে।

এই ওয়েব সিরিজে মুসকান ছাড়া অভিনয় করেছেন রাজেশ রমন এবং ধীরাজ নারাং। মুসকানের বেশ কিছু খোলামেলা দৃশ্য এবং বোল্ড দৃশ্য রাতে ঘুম কেড়ে নিয়েছে দর্শকদের। তবে পরিবারের সামনে আপনি এই ওয়েব সিরিজ দেখতে পারবেন না।

whatsapp logo