whatsapp channel

Web Series: হোটেল রুমের মস্তি নাকি শাস্তি! কানে হেডফোন গুঁজে দেখুন সাহসী এই সিরিজ

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

Advertisements

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

Advertisements

বর্তমানে বিভিন্ন প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া কিছু ওয়েব সিরিজ আপনি সকলের সামনে পরিবারের সামনে বসে দেখতে পারবেন না। আর এমনই একটি সিরিজ হল ‘চাপা’। ‘প্রাইম শটস’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে গত বছর রিলিজ হয়েছে এই সিরিজটি। এই সিরিজের গল্প শুরু হয় এক কাপলকে ঘিরেজ যারা প্রেমের বন্ধনে আবদ্ধ। এর মাঝে একে অপরের শারীরিক জোয়ার উপভোগ করতে তারা একটি হোটেল রুম ভাড়া নেয়। এমন সময় পুলিশ সেই হোটেলে রেড করে এবং তাদের ব্ল্যাকমেইল করতে শুরু করে। এরপর ক্লাইম্যাক্সের আগে এক গুরুত্বপূর্ণ অধ্যায় রয়েছে এই সিরিজে।

Advertisements

‘প্রাইম শটস’ এপ্লিকেশন ডাউনলোড করে সাবস্ক্রিপশন নিয়েই দেখতে পারবেন এই লাস্যময়তায় পরিপূর্ণ এই সিরিজ। এই সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নেহা গুপ্তা। বিছানায় তার একাধিক ঘনিষ্ঠ দৃশ্য বেশ নজরকাড়া। তাই এই সিরিজ দেখতে হলে অবশই একাকী সময়ে দেখুন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা