Hoop Viral

তুমুল ভাইরাল ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংয়ের ঘনিষ্ঠ ভিডিও

Advertisements

হিন্দি, বাংলা সিনেমার মতো ভোজপুরি সিনেমা কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা তারা কিন্তু একেবারে নিজেদের মতন করেই নিজেরা মানুষের কাছে পৌঁছে গেছে। তাদের অসাধারণ নাচ অসাধারণ গানের গলা, মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। আসলে সাধারণ মানুষ যখন সারা দিনের পর খাটাখাটনি করে বাড়ি ফেরে তখন কিন্তু এই বিনোদনমূলক নাচ গানগুলো মানুষের বেশ মন জয় করে নেয়।

সেক্ষেত্রে যদি খুব শক্ত ভাষা হয়, গানের ভাষাও যদি খুব শক্ত হয়, যদি মানুষ বুঝতে না পারে তার জন্যই এই ধরনের খুব সাধারণ ঘটনাগুলো গল্পগুলো এবং ভোজপুরি গান, নাচ মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যেতে খুব বেশি। ভোজপুরি অভিনেতাদের মধ্যে রয়েছেন নিরাহুয়া, খেসারি লাল, পবন সিং। অভিনেতারাই কামাল করে দিচ্ছেন এমন কিন্তু নয়, অভিনেত্রী যেমন মোনালিসা, আম্রপালী দুবে এরাও কিন্তু যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন।

আরেকজন নায়িকার নাম না করলেই নন, তিনি হলেন অক্ষরা সিং, তার এই অসাধারণ নাচ এবং instagram এ তার প্রতিটা ভিডিওই মানুষ কিন্তু বেশ পছন্দ করেন। সাধারণত ভোজপুরি নায়িকাদের চেহারা একটু মোটা সোটা হয়, কিন্তু অক্ষরা এক্ষেত্রে একেবারে অন্যরকম, তার সরু চেহারায় অসাধারণ এমন আদব কায়দায় পুরুষের মন ছুয়েছে।

সম্প্রতি অক্ষরা সিং এর অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার বাইডাল হয়েছে যেখানে দেখতে পাওয়া গেছে যে অভিনেতার সঙ্গে বেশ ঘনিষ্ঠ দৃশ্য সেই অভিনয় করেছেন তিনি সম্ভবত এটা কোন মিউজিক ভিডিও লঞ্চ করেছে যা দেখা মাত্রই প্রত্যেকে কিন্তু ভীষণ পছন্দ করেছেন। অভিনেতার নাম কুনাল বর্মা। সিঁড়ি, রান্নাঘর সমস্ত জায়গাকেই বেছে নিয়েছেন তারা রোমান্সের জন্য অক্ষরকে দেখতে ভীষণ সুন্দর লাগছে, ছোট একটা শট প্যান্ট আর সুন্দর একটা পোশাকে যে মোহময়ীভাব তার শরীরে ধরা পড়েছে, যা দেখে অভিনেতা কি করে নিজেকে নিয়ন্ত্রণে রাখবেন।

দেরি না করে দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি যা কিন্তু একবার ছেড়ে বারবার দেখেছেন সবাই ভিডিওটিতে পছন্দ করেছেন। ৫৮ হাজার মানুষ ভিডিওটি এখনো পর্যন্ত দেখে পছন্দ করেছেন। গানের নাম পেহেলি বার এক আলা কৌশিস।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক