Advertisements

Srabanti Chatterjee: পরনে ডিপনেক পোশাক, নাইট পার্টিতে মাতলেন পর্দার ‘দেবী চৌধুরানী’

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) আসন্ন ছবি ‘দেবী চৌধুরানী’ নিয়ে চর্চার শেষ নেই। ছবির শুটিংয়ের কিছু ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখেই কার্যত দু ভাগে বিভক্ত নেটপাড়ার বাসিন্দারা। একাংশ ছবিটিকে ঘিরে খুবই আশাবাদী। আবার কারোর কারোর মতে, চরিত্রগুলির সাজপোশাক ঠিক হয়নি। শ্রাবন্তীকেও দেবী চৌধুরানী হিসেবে কতটা মানাবে সে বিষয়ে সন্দেহ রয়েছে অনেকের।

অভিনেত্রী যদিও এসবে কান দিতে নারাজ। সদ্য শেষ হয়েছে দেবী চৌধুরানীর শুটিং। সেই উপলক্ষে শহরের এক নামী নিশিঠেকে আয়োজিত হয়েছিল ব়্যাপ আপ পার্টি। আর সেখানেই একেবারে চেনা ছন্দে ধরা দিলেন শ্রাবন্তী। দেবী চৌধুরানীর লুক ছেড়ে জনপ্রিয় হিন্দি গানের তালে কোমর দুলিয়ে নাচতে দেখা গেল তাঁকে।

ডিপনেক থাই হাই স্লিট গাউনে এদিন দেখা গেল শ্রাবন্তীকে। ‘হাম্মা হাম্মা’র তালে চুটিয়ে নাচতে দেখা গেল অভিনেত্রীকে। বেশ ফুরফুরে মেজাজেই ধরা দিলেন শ্রাবন্তী। তাঁর পেছনেই দেখা গেল সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা এবং স্ত্রী মোহরকেও। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ছিছিক্কার উড়ে এসেছে। কয়েকজন লিখেছেন, ‘দেবী চৌধুরানী ছবির ব়্যাপ আপ পার্টিতে এই পোশাক! সে উনি পরতেই পারেন, কিন্তু যেখানে দেবী চৌধুরানীর নাম জড়িয়ে রয়েছে সেখানে এই ধরণের পোশাক না পরলেই হত না?’ আরেকজন লিখেছেন, ‘ছি ছি এরা নাকি দেবী চৌধুরানী হবে। মমতা শঙ্কর কী বলেছিলেন এবার বুঝি’। আরেকজন লিখেছেন, ‘দেবী চৌধুরানী বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের অনবদ্য সৃষ্টি। এই চরিত্রে যাকে তাকে দিয়ে অভিনয় করানো মানে তাঁর সৃষ্টিকে অপমান করা। সুচিত্রা সেনকে অনবদ্য লেগেছিল। এই দেবী চৌধুরানীতে শ্রাবন্তীকে মানতে পারলাম না’।

প্রসঙ্গত, গত জানুয়ারি মাসেই দেবী চৌধুরানী ছবির শুটিং শুরু হয়েছিল। পুরুলিয়ায় ছবির শুটিং চলছিল। এই ছবিটির জন্য নিজেকে বিশেষ ভাবে তৈরি করেছেন শ্রাবন্তী। ওয়ার্কশপের ছবি শেয়ার করেছিলেন খোদ পরিচালক শুভ্রজিৎ। ঘোড়সওয়ারি করতেও দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow