whatsapp channel

পৃথিবীর শ্রেষ্ঠ হ্যান্ডসাম পুরুষ সইফ: করিনা

নয় বছর আগের এক 16 ই অক্টোবর বিয়ে হয়েছিল সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-এর। সইফের এই দ্বিতীয় বিয়ে নিয়ে সমালোচনার অন্ত ছিল…

Avatar

HoopHaap Digital Media

নয় বছর আগের এক 16 ই অক্টোবর বিয়ে হয়েছিল সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-এর। সইফের এই দ্বিতীয় বিয়ে নিয়ে সমালোচনার অন্ত ছিল না। সইফ ও করিনার বয়সের ফারাক নিয়ে শুরু হয়েছিল কটাক্ষ। কিন্তু শেষ অবধি পতৌদি পরিবারের নিয়ম অনুসরণ করে বৌ হয়ে নবাবী প্রাসাদে প্রবেশ করেছিলেন করিনা। তাঁদের বিয়ের ছবি ভাইরাল হয়েছিল। বিবাহবার্ষিকীর দিন সইফের সঙ্গে ডেটিং চলাকালীন পুরানো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন করিনা।

‘কুরবান’ ফিল্মের শুটিং চলাকালীন সইফ ও করিনা গ্রীসে ছিলেন। সেখানে এক রেস্তোরাঁয় ছবিটি তোলা হয়েছিল। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সইফকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে করিনা লিখেছেন, একদা একসময় গ্রীসে এক বাটি সুপ বদলে দিয়েছিল তাঁদের দুজনের জীবন। এরপরেই তিনি সইফকে উল্লেখ করেছেন পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ হিসাবে। ছবিতে করিনার পরনে ছিল ধূসর রঙের স্টোল। সইফের পরনে লাল রঙের শার্ট। ‘কুরবান’-এর ফ্রেঞ্চ কাট দাড়ির লুক। করিনা জড়িয়ে ধরে রয়েছেন সইফকে। করিশ্মা কাপুর (Karishma Kapoor), রকুলপ্রীত সিং (Rakulpreet singh), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-রা সইফ ও করিনাকে বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

তবে করিনা নিজে সোশ্যাল মিডিয়া ব্যবহার করলেও সইফকে তিনি সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রেখেছেন। সইফ নিজেই জানিয়েছেন, একসময় সোশ্যাল মিডিয়া কোনো নেগেটিভ মন্তব্য বা সমালোচনা দেখলে তিনি রেগে যেতেন। এর ফলে তাঁর স্বাস্থ্য ও কেরিয়ারের উপর প্রভাব পড়ত। ফলে করিনাই তাঁকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পরামর্শ দেন। চলতি বছরে দ্বিতীয় পুত্রসন্তান জেহ (Jeh)-র মা হয়েছেন করিনা। সইফ ও করিনার প্রথম পুত্রসন্তানের নাম তৈমুর (Taimur)।

খুব শীঘ্রই করিনাকে আমির খান (Amir Khan)-এর বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ফিল্মে দেখা যাবে। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘ভিরে দি ওয়েডিং’-এর সিকোয়েল। কিছুদিন আগে রিলিজ করেছে সইফ অভিনীত ‘ভুত পুলিশ’। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘আদিপুরুষ’, ‘বান্টি অউর বাবলি 2′-এর মতো সিনেমা।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media