whatsapp channel

Rituparna Sengupta: পরনে কালো স্লিভলেস টপ মাথায় টুপি, ছুটির মেজাজে ঋতুপর্ণা সেনগুপ্ত!

দেশের মাটিতে নেই ঋতুপর্ণা সেনগুপ্ত। বিদেশ ভ্রমণে বেড়িয়েছেন। সপরিবারে গিয়েছেন নাকি একা সেটা আলোচনার বিষয় নয়, তবে বিদেশ গিয়েও শিকড়ের টান অটুট রেখেছেন। যদিও শ্যুটিং বাদে স্বামী, সন্তানের সঙ্গে সিঙ্গাপুরে…

Avatar

দেশের মাটিতে নেই ঋতুপর্ণা সেনগুপ্ত। বিদেশ ভ্রমণে বেড়িয়েছেন। সপরিবারে গিয়েছেন নাকি একা সেটা আলোচনার বিষয় নয়, তবে বিদেশ গিয়েও শিকড়ের টান অটুট রেখেছেন। যদিও শ্যুটিং বাদে স্বামী, সন্তানের সঙ্গে সিঙ্গাপুরে থাকেন ঋতুপর্ণা।

সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় ঋতু। মোটামুটি সমস্ত তথ্য আপডেট করেন। বর্তমানে তিনি রয়েছেন বিদেশে। সেই ট্যুরে গিয়েও টলিউডের সমস্ত হালচাল নখদর্পণে রাখেন। যেমন ভোলেন না কারোর মৃত্যুর খবর, তেমনই মনে রাখেন জন্মদিনের বিশেষ দিন।

অভিনেত্রী যেমন শ্রদ্ধা জানিয়েছেন প্রয়াত কিংবদন্তী পরিচালক তরুণ মজুমদারকে, তেমনই শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ গাঙ্গুলীর জন্মদিনে সৌরভকেও।

একটা সময় ঋতুপর্ণা প্রসেনজিৎ এর সঙ্গে কমার্শিয়াল ছবি করতেন। দুজনে জুটি বেধে বহু সিনেমা করেছেন। কিন্তু, তরুণ মজুমদারের ‘আলো’ ঋতুপর্ণাকে অন্য ভাবে পোট্রেট করে। ছমকছল্লা নাচ ছাড়াও ঋতু যে আলো র মতন চরিত্র করতে পারেন সেটা তরুণ মজুমদার করে দেখিয়েছিলেন। শুধু আলো নয়, ঋতু করেছিলেন ‘চাঁদের বাড়ি’ এবং ‘ভালবাসার বাড়ি’। পাশাপাশি, সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ঋতুপর্ণার দুর্দান্ত বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তাই জন্যেই বিদেশে গিয়েও একদিকে যেমন সমব্যথী তেমনই বন্ধুর জন্মদিনে মুখরিত। শুধু সাধুবাদ বা সমবেদনা নয়, সম্প্রতি ঋতুপর্ণা নিজের একটি ওয়েব সাইট লঞ্চ করেছেন, নাম – ‘ওয়ান রিস্তা ডট কম’।

whatsapp logo