Hoop StoryHoop Viral

খেলার ছলে স্নানে ব্যস্ত ছোট্ট হাতি, আদুরে ভিডিও দেখে মুখে হাসি সাইবারবাসীদের

সদ্য নতুন স্নান করছে ছোট হাতির বাচ্চা, তার স্নান দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। অসাধারণ স্নান করার ভিডিও সোশ্যাল মিডিয়ার রীতিমতন ভাইরাল হয়েছে। এমন ছোট্ট ছোট্ট পায়ে আর সুর দুলিয়ে তার জলের মধ্যে ঝপাং ঝপাং করে ঝাঁপ দেওয়া দেখে সোশ্যাল মিডিয়ায় মানুষজন বেশ আনন্দ উপভোগ করেছেন। এই ধরনের ছোট ছোট আনন্দদায়ক ভিডিওগুলো তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে পৌঁছে যায়।

মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। আগেকার দিনে এই সমস্ত ভিডিও দেখা প্রথম কথা দেখাই যেত না। যদিও বা দেখা যেত তাহলে টেলিভিশনের উপরে নির্ভর করতে হতো। কখন তারা টেলিকাস্ট করবে। তবে আমরা একটু দেখতে পাবো। কিন্তু এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সমস্ত ছোটখাটো আনন্দদায়ক ঘটনা ভাইরাল হওয়া একেবারে সহজ ব্যাপার হয়ে গেছে।

হাতির আদরের স্নান পৌঁছে গেছে দেশকাল সীমানার বাইরে হয়ে অন্য জায়গায়। ছোট হাতির ছানার নাম ছাবা। ছাবার এই প্রথম স্নান করার ভিডিও দেখে প্রত্যেকে হাসির ফোয়ারা ছুটিয়েছেন। ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। হবে নাই বা কেন ছোট বাচ্চা মানেই সে আদুরে। আবার সে যখন হয় হাতির ছানা সেখানে তো কোন কথাই থাকেনা। দু’বছর গর্ভে ধারণ করার পরেই ভূমিষ্ঠ শিশুর যে কত সুন্দর হতে পারে তা শুধু হাতি নয় এখন মানুষও এই ভিডিওটি দেখে যথেষ্টই উপভোগ করছেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles