Hoop VideoHoop Viral

VIRAL: আম্রপালির সাথে ঘরের মধ্যেই রোমান্স করলেন এই দুই অভিনেতা, উষ্ণ রোমান্স দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের

ভোজপুরি সিনেমা বা মিউজিক ভিডিও মানেই তা রগরগে মচমচে গল্প। রোম্যান্সে ঠাসা থাকে প্রতিটা দৃশ্য। বিশেষত নাচের ভিডিওগুলিতে কামোদ্দীপক সিন ঠাসা থাকে। এমনও বহু মানুষ আছেন যারা গোটা সিনেমা উপভোগ না করলেও বেছে বেছে নাচের দৃশ্য উপভোগ করেন। এই লকডাউনে চলেনি কোনো ধারাবাহিক, রিয়্যালিটি শো এবং সিনেমা। সেই সময় মানুষ খেত আর নেট সার্ফিং করতো। ঠিক তখন থেকেই বহু পুরনো ভিডিও ভাইরাল হওয়া শুরু করেছে। এখনও পুরোনো বহু ভিডিও, মিউজিক অ্যালবাম এখন ভাইরাল।

হ্যাঁ, এই সোশ্যাল মিডিয়ার দৌরাত্ম্যে বিভিন্ন ভিডিও যেকোনো সময় ভাইরাল হয়ে যাচ্ছে। অনেকসময় পুরোনো ভিডিও নতুন করে হিট হচ্ছে। এই যেমন ২০১৯ এর Album doodh ka karz এর একটি গানের দৃশ্য রীতিমত পাগল করে দিয়েছে নেট জনতাকে। গানের নাম – chokh laage samaan।

এই গানে ঝড় তুলেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির তিন সুপারস্টার, দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া (Dinesh Lal Yadav), খেসালি লাল যাদব (Khesari Lal Yadav), বিখ্যাত অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dubey)। এই তিনজনের কেমিস্ট্রি রীতিমত আগুন ধরিয়েছে নেট মহলে। chokh laage samaan গানে তিনজন সুপারস্টার রয়েছেন, ফলে ফের তোলপাড় সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লাইক, কমেন্টের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

নিরাহুয়া ও আম্রপালি র একাধিক সিনেমা ও গান জনপ্রিয়। এর সঙ্গে যোগ হয়েছেন খেসালি লাল যাদব। ফলে গানের ও নাচের জনপ্রিয়তা দ্বিগুণ হয়েছে। চলুন দেখে নিই তিন সুপারস্টারের কীর্তি।

whatsapp logo