Hoop VideoHoop Viral

Bhojpuri Song: বন্ধ ঘরে আম্রপালিকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, লজ্জা ভুলে দুষ্টুমি শুরু

ভোজপুরি কন্টেন্ট একবার চোখে পড়লে আর রক্ষে নেই। অমন গদগদ রসালো দৃশ্য দেখলে হলিউড সিনেমা দেখতেও মন চাইবে না। সিনেমার প্রত্যেকটা দৃশ্যে থাকে সুড়সুড়ি, আর এদের মিউজিক ভিডিও দেখলে তো কোনো কথা নেই, এমন শিহরণ তুলতে পারে যে দর্শকরা বোল্ড আউট হয়ে যায়। আজকাল অনেকেই ভোজপুরি কন্টেন্ট রসিয়ে কষিয়ে দেখে, অনেকেই এই ইন্ডাস্ট্রির মিউজিক ভিডিও বিভিন্ন অনুষ্ঠানে চালিয়ে পার্টির ক্রেজিনস বাড়িয়ে তোলেন। যারা ভোজপুরি ভাষা বোঝেন কম বা একেবারেই বোঝেন না তারাও নিছক বিনোদনের জন্য এই ধরনের গান শোনেন ও ভিডিও দেখেন।

আজকের প্রতিবেদনে কথা বলবো একটি বিশেষ ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আম্রপালি দুবে (Amrapali Dubey) এবং দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua)। বর্তমানে, এই জুটির ভিডিওটি ১৯ লাখেরও বেশি মানুষ দেখেছেন এবং বহু মানুষ পজিটিভ কমেন্ট করেছেন। এমনিতেই, ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা জুটি হলেন আম্রপালি ও নিরাহুয়া। অনেকে এও মনে করেন যে হয়তো এই দুজনের কেমিস্ট্রি রিয়েল লাইফে একই রকম।যদিও অভিনেত্রী আম্রপালি এখনও সিঙ্গেল ও নিরাহুয়া বিবাহিত।

যেই গানটি নিয়ে আজকের প্রতিবেদন সেটি হল Khole Di Kevadiya Bhail Bhor। এই গানটি নেওয়া হয়েছে Mokama 0km সিনেমা থেকে। এই গানে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য যা দর্শকদের বেজায় পছন্দ।

Khole Di Kevadiya Bhail Bhor গানটিতে দেখা যাচ্ছে আম্রপালি শাড়ির আঁচল খসিয়ে নিরাহুয়া র সঙ্গে দুষ্টুমি করছে। নিরাহুয়া আম্রপালিকে এমন বেহাল অবস্থায় দেখে দুষ্টু হয়ে ওঠে। সে বারবার জড়িয়ে ধরে চরম সুখ নিতে চায়, কিন্তু, আম্রপালি বাধা দেয়, তার ভয় হয় বাইরে থেকে কেউ চলে আসবে। আম্রপালি জানলা বন্ধ করতে গেলে নিরাহুয়া তাকে পিছন থেকে কাছে টেনে এনে বিছানায় ফেলে দেয়। এভাবেই চরম সুখ দেওয়া নেওয়া নিয়ে চলে মিষ্টি যুদ্ধ। ‘ভোজপুরি এইচডি ফিল্মস্’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে ভিডিওটি ছাড়া হয়, এখনও বহু মানুষ ভিডিওটি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে।

whatsapp logo