Hoop PlusHoop ViralTollywood

Subhashree-Yuvaan: ১ বছরে পা দিয়েই ঢাক বাজাচ্ছে ‘রাজপূত্তুর’ ইউভান, রইলো ভিডিও

“ঢাক বাজা কাঁসর বাজা
উলু দে আর শাঁখ বাজা
বছর পরে আবার এল মা যে……” শ্রেয়া ঘোষালের সুরে ও জিৎ গাঙ্গুলীর মিউজিক কম্পোজিশনে এই গানের তালে একটা সময় গোটা বাঙালি নেচেছিল। পুজো মানেই মাইকে মাইকে শ্রেয়া ঘোষালের পুজোর গান। এবারে সেই গানের মতন করেই ইয়া বড় ঢাক পিটিয়ে পুজোর মজা নিল ছোট্ট ইউভান।

অষ্টমীর দিন ঠাকুর দালানে রাজ শুভশ্রীর সঙ্গে হাজির ছোট্ট ইউভান। একেবারে পাঞ্জাবি পরে ফুল পুজোর মুডে রাজ পুত্তুর। এদিন সে বায়না করেই ঢাকের উপর কাঠি দিয়ে মনের সুখে তা বাজিয়ে চলেছে। ইউভানের এমন হাসিখুশি মজাদার ঢাক বাজানোর ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ঠাকুর দালানে উপস্থিত রাজ পুরো ভিডিও ক্যামেরা বন্দী করেন, পাশাপাশি শুভশ্রী ছেলের ঢাক বাজানোর সঙ্গে তালে তাল মিলিয়ে দুষ্টুমির সময় উপভোগ করেন।

গত বছর মা বাবার কোলে ঘুমন্ত অবস্থায় দুর্গা পুজো উপভোগ করে এই একরত্তি ছেলে। কিন্তু, এবারে তার মেজাজ একেবারে তুঙ্গে। কিছুতেই সে হাত পাচ্ছে না ঢাক পর্যন্ত। এরপরেও হাসতে হাসতে ঢাকের কাঠি ছুঁয়ে পুজোর আনন্দ উপভোগ করতে ব্যস্ত রাজ পুত্তুর ইউভান।

চলতি বছরে শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ‍্যায়ের বাড়িতে দূর্গাপুজো হয়েছে। তাই অষ্টমীতে সপরিবারে সেখানেই অঞ্জলি দেন রাজ-শুভশ্রী-ইউভান. মালদ্বীপ থেকে ঘুরে এসেই পুজোর মরশুম সপরিবারে ইউভানের প্রত্যেকটি মুহূর্ত স্পেশ্যাল করার জন্য তার সব ছবি ও ভিডিও ক্যামেরা বন্দি করা হয়। এদিন শুভশ্রী সেজেছিলেন সোনালি রঙা সিল্কের শাড়ির সঙ্গে লাল স্লিভলেস ব্লাউজে। বাবার সঙ্গে তাল মিলিয়ে ফ্লোরাল প্রিন্টের পাঞ্জাবি, পাজামা পরেছিল ইউভান। প্রসঙ্গত, এও জানা গিয়েছে স্বয়ং মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় নাকি নতুন পুজোর জামা উপহার হিসেবে পাঠিয়েছেন রাজ-পূত্তুর ইউভানের জন্য।

whatsapp logo