whatsapp channel

কঙ্গনাকে নিজের চোখে মদ খেতে দেখেছি, মাদক বিতর্কে বোমা ফাটালেন অনুরাগ কশ্যপ

সম্প্রতি দুজনেই রয়েছেন বিতর্কের শিরোনামে। একজন মি টু অভিযোগে বিদ্ধ। রীতিমত কেস ফাইল হয়েছে তাঁর নামে। অন্যজন বলিউডে মাদক চক্র নিয়ে একের পর এক করে চলেছেন বেফাঁস মন্তব্য। একজন পরিচালক…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি দুজনেই রয়েছেন বিতর্কের শিরোনামে। একজন মি টু অভিযোগে বিদ্ধ। রীতিমত কেস ফাইল হয়েছে তাঁর নামে। অন্যজন বলিউডে মাদক চক্র নিয়ে একের পর এক করে চলেছেন বেফাঁস মন্তব্য। একজন পরিচালক অনুরাগ কশ্যপ, অন্যজন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

দিন কয়েক পূর্বেই অভিনেত্রী পায়েল ঘোষ যৌন হেনস্থার অভিযোগ এনেছেন অনুরাগের বিরুদ্ধে। অন্যদিকে, পায়েলের পাশে দাঁড়িয়েছেন কঙ্গনা। এবার একটি সাক্ষাৎকারে ড্রাগস মামলা নিয়ে কঙ্গনাকে খোঁচা দিলেন অনুরাগ।

অনুরাগ জানান একটা সময় নিজের আত্মবিশ্বাস বাড়ানোর জন্য শ্যাম্পেন পান করতেন কঙ্গনা। কুইন ছবির শুটিংয়ের সময় নিজেই তাঁকে শ্যাম্পেন খেতে দেখেছেন বলে দাবি করলেন অনুরাগ। এবং তা পান করার জন্য কেউ কোনোভাবে কঙ্গনাকে জোরও করতেন না বলে মন্তব্য তাঁর।

কঙ্গনা জানিয়েছিলেন যে একটা সময় তাঁকে জোর করে নেশা করতে বাধ্য করা হয়েছিল। সেই বিষয়ে টিপ্পনি করে অনুরাগ বলেন– কোনো মানুষ অন্যের উপর জোর জবরদস্তি করে কোনো কিছু করতে পারে না। সকলেই জীবনে নিজের ইচ্ছা মত বিষয় পছন্দ করে থাকেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media