Hoop VideoHoop Viral

সুন্দরী কাকিমার গোপন চাহিদা মেটালেন হাঁটুর বয়সী যুবক, এই শর্টফিল্ম একা দেখলেই পাবেন সুখ

Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, এক কাকীর এবং ভাইপোর সঙ্গে একটা আর শারীরিক সম্পর্ক তৈরি হয়েছে, এই স্বল্প দৈর্ঘ্যের সিনেমাটি কিন্তু সমাজে বেশ একটা বার্তা বহন করছে। কারণ এই ধরনের ঘটনা আমরা একটু এদিক-ওদিক তাকালেই দেখতে পাই। এ ধরনের ঘটনাগুলো সমাজের কাছে একটা শিক্ষনীয় বার্তা নিয়ে আসে যাতে পরবর্তীকালে এই ঘটনাগুলি আর না ঘটে, তাই চলুন জেনে নিন এই গল্পের মাধ্যমে আমরা ঠিক কি দেখতে পেলাম।

প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, একটা বড় বাড়িতে একজন বয়স্ক মহিলা তার ছেলে তার দেওরের বউ এবং তাদের বাড়িতে আরেকটি অল্প বয়সী মেয়ে থাকে। বয়স্ক মহিলা তার ছেলে থেকে বলছেন যে তিনি তো এতদিন পর্যন্ত বাড়ির ব্যবসা সামলেছেন এবার তার বাবার মৃত্যুর পর ওই ছেলেটি যেন ব্যবসার হাল ধরে এবং কথায় কথায় তাকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকে। ছেলেটির প্রচন্ড রেগে গিয়ে বলে এই মুহূর্তে তার পাঁচ লক্ষ টাকা লোকশান হয়েছে, সে কি করে বিয়ে করবে।

বিয়ে না করার কারণ কিন্তু পরবর্তীকালে জানা গেল, যতই গল্পটা এগোচ্ছে ততই যেন ভেতর থেকে একটা রহস্য উন্মোচিত হচ্ছে দেখা যাচ্ছে, সেই সময় তার কাকী অর্থাৎ বাড়ির বউ খুব সুন্দর সেজেগুজে তার জন্য এক গ্লাস দুধ নিয়ে গেছে। কাকির সঙ্গে তার একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়। তো তাদের বাড়িতে যে অল্প বয়সী আরেকটা মেয়ে থাকতো, সে হল কাকির বোনের মেয়ে। তার সঙ্গেও এই ছেলেটি আলাদা করে লুকিয়ে লুকিয়ে সম্পর্ক তৈরি করে। কিন্তু তার পরে কি হবে? সত্যি সত্যি কি এই ছেলেটির এমন কুকর্ম সৌভাগ্যকে ধরা পড়ে যাবে, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ফেল সিনেমাটি দেখতে হবে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক