whatsapp channel

‘সোহাগ জল’-এর পর এবার মাত্র চার মাসেই বন্ধ হচ্ছে এই মেগা, মাথায় হাত পড়লো দর্শকদের

অফ এয়ার, টিআরপি, স্ক্রিপ্ট, বিতর্ক বর্তমানে সমার্থক হয়ে গিয়েছে টেলিভিশনের সাথে। দর্শকদের অধিকাংশ সোশ্যাল মিডিয়ায় লিখছেন, তাঁদের ভালো লাগছে না আদ্যিকালের পরকীয়ার কাহিনী। অথচ অভিনেতা-অভিনেত্রীদের একাংশের ধারণা দর্শকরা এই ধরনের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অফ এয়ার, টিআরপি, স্ক্রিপ্ট, বিতর্ক বর্তমানে সমার্থক হয়ে গিয়েছে টেলিভিশনের সাথে। দর্শকদের অধিকাংশ সোশ্যাল মিডিয়ায় লিখছেন, তাঁদের ভালো লাগছে না আদ্যিকালের পরকীয়ার কাহিনী। অথচ অভিনেতা-অভিনেত্রীদের একাংশের ধারণা দর্শকরা এই ধরনের কাহিনী পছন্দ করেন। অপরদিকে চ্যানেলের কোনো চিন্তা নেই কাহিনী নিয়ে। সংস্কৃতি চুলোয় যাক, তাঁরা বর্তমানে ব্যস্ত টিআরপির লড়াই নিয়ে। ফলে একের পর এক ধারাবাহিক হচ্ছে লড়াইয়ের বলি। দেড় মাস, দুই মাস, আড়াই মাসের মাথায় অফ এয়ার হয়ে যাচ্ছে বহু ধারাবাহিক। জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’ অফ এয়ার হওয়ার কথা সামনে আসতেই গুঞ্জন রটেছে অফ এয়ারের পথে এবার একই চ্যানেলের আরও একটি ধারাবাহিক ‘মুকুট’।

Advertisements

এই ধারাবাহিকের ইউনিট ঘিরেই সাম্প্রতিক কালে শুরু হয়েছে বিতর্ক। ইউনিটের সাথে মানাতে না পেরে ‘মুকুট’ ছেড়ে বেরিয়ে গিয়েছেন শ্রীপর্ণা রায় (Sriparna Roy) ও যুধাজিৎ বন্দ্যোপাধ্যায় (Judhajit Banerjee)। যুধাজিৎ-এর অভিযোগের বাণে বিদ্ধ হয়েছেন ‘মুকুট’-এর নির্মাতা ও ব্লুজ-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)। কিন্তু ধারাবাহিকের টিআরপি শুরুর দিন থেকেই তথৈবচ। এর আগেও ‘মুকুট’ অফ এয়ার হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। প্রথমে অবশ্য প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার বেঙ্গল টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র বিপরীতে জি বাংলায় একই সময়ে শুরু হয়েছিল ‘মুকুট’-এর সম্প্রচার। কিন্তু ‘অনুরাগের ছোঁয়া’-র কাছে হেরে গিয়েছিল এই নতুন ধারাবাহিকটি।

Advertisements

এরপর রাত সাড়ে ন’টার স্লট পরিবর্তন করে রাত দশটার স্লটে নিয়ে আসা হয় ‘মুকুট’-কে। স্টার জলসায় একই সময় সম্প্রচারিত হয় ‘হরগৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিকের কাছেও এঁটে উঠতে পারেনি ‘মুকুট’। ফলে শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan) ও অর্ঘ্য মিত্র (Arghya Mitra) অভিনীত এই ধারাবাহিক নিয়ে আর সময় নষ্ট করতে চান না চ্যানেল কর্তৃপক্ষ। ফলে জুলাই মাসেই যাত্রাপথে ইতি টানতে পারে ‘মুকুট’।

Advertisements

বিতর্ক অবশ্য ‘মুকুট’-এর অফ এয়ার হওয়ার গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে। তবে এই ধারাবাহিক অফ এয়ার হলে ওই স্লটে কোন ধারাবাহিকের সম্প্রচার হবে তা এখনও জানা যায়নি।

Advertisements

whatsapp logo
Advertisements