whatsapp channel

Urfi Javed: শরীরে শুধুই পাতলা আবরণ, আন্ধেরির রাস্তায় খোলামেলা পোশাকে নজর কাড়লেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed)-এর পোশাক নিয়ে নেটিজেনরা তো বটেই, বলিউডের একাংশের যথেষ্ট আপত্তি রয়েছে। কয়েক মাস আগে বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh) উরফির বিরুদ্ধে স্থানীয় থানায় দায়ের করা অভিযোগে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed)-এর পোশাক নিয়ে নেটিজেনরা তো বটেই, বলিউডের একাংশের যথেষ্ট আপত্তি রয়েছে। কয়েক মাস আগে বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh) উরফির বিরুদ্ধে স্থানীয় থানায় দায়ের করা অভিযোগে বলেছিলেন, প্রকাশ্যে নগ্নতা প্রদর্শন করছেন উরফি। উরফিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে পাঠানো হলে তিনি বলেন, কাজের প্রয়োজনে এই ধরনের পোশাক পরেন তিনি। সম্প্রতি মুম্বইয়ের আন্ধেরি এলাকায় আবারও অদ্ভুত পোশাকে দেখা মিলল উরফির।

Advertisements

এদিন উরফির পরনে ছিল গাঢ় নীল রঙের ডেনিম জাম্পস্যুট। ফুলস্লিভ জাম্পস্যুটের হাই-নেক। তবে জাম্পস্যুটের বিভিন্ন অংশে ব্যবহার করা হয়েছে স্বচ্ছ নেট। ফলে উরফির ক্লিভেজ সহ শরীরের একাধিক অংশ দৃশ্যমান হয়েছে। দৃশ্যমান হয়েছে তাঁর নিতম্বও। হালকা মেকআপ করেছেন উরফি। চোখে ব্যবহার করেছেন গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনার। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। হাইলাইট করা চুলে বিনুনি বেঁধেছেন উরফি। তাঁর সাজ সম্পূর্ণ করেছে উরফির পায়ের গোলাপি-হলুদ ওয়েজেস। সপ্রতিভ ভাবেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন উরফি।

Advertisements

সাম্প্রতিক কালে বলিউডের ফ্যাশন ডিজাইনারদের একাংশের কাছে মান্যতা পেয়েছে উরফির ফ্যাশন স্টেটমেন্ট। এঁদের মধ্যে রয়েছেন ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla), আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-রা। আবু জানি সন্দীপ খোসলার সাথে একাধিক কাজ করছেন উরফি। পাশাপাশি তাঁর দেখা মিলছে মিউজিক ভিডিও এবং রিয়েলিটি শোয়ে।

Advertisements

তবে উরফি জানিয়েছেন, পরবর্তী কালে নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে কাজ করতে চান তিনি। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন উরফি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements