whatsapp channel

মায়ের সঙ্গে দ্বন্দ্ব চরমে, সম্পর্কের টানাপোড়েনে অভিনেত্রী কাজল!

মা মেয়ের সম্পর্কের টানাপড়েন নিয়ে নতুন গল্প আসতে চলেছে নেটফ্লিক্স প্ল্যাটফর্মে। মায়ের সঙ্গে মেয়ের জটিল সম্পর্ক নিয়ে আসতে চলেছে নতুন গল্প 'ত্রিভঙ্গ'। এই ছবিতে কাজলকে দেখা যাবে একজন ওডিশি নৃত্যশিল্পীর…

Avatar

HoopHaap Digital Media

মা মেয়ের সম্পর্কের টানাপড়েন নিয়ে নতুন গল্প আসতে চলেছে নেটফ্লিক্স প্ল্যাটফর্মে। মায়ের সঙ্গে মেয়ের জটিল সম্পর্ক নিয়ে আসতে চলেছে নতুন গল্প ‘ত্রিভঙ্গ’। এই ছবিতে কাজলকে দেখা যাবে একজন ওডিশি নৃত্যশিল্পীর ভূমিকায়। ইতিমধ্যে ছবির টিজার সামনে চলে এসেছে। সম্প্রতি ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। সম্ভবত এই মাসের ১৫ তারিখ ছবিটি মুক্তি পাবে OTT প্ল্যাটফর্মে।

এখনও পর্যন্ত অজয় দেবগণের প্রডাকশান হাউজ থেকে বহু সিনেমা তৈরি হয়েছে। বর্তমানে ‘ত্রিভঙ্গ’ ছবিটির প্রযোজনা করেছেন খোদ অজয় দেবগন। এবং পরিচালনার কাজে রয়েছেন রেণুকা সাহান। উল্লেখ্য, এই ছবির মধ্যে দিয়ে কাজল প্রথম ওয়েব মিডিয়াতে পা রাখবেন। এর আগে কাজলকে কখনো ওয়েব সিরিজ বা ওয়েব মিডিয়াতে দেখা যায়নি।

এই গল্পে দেখা যাবে কাজল ছোটবেলায় শুধুমাত্র তাঁর মায়ের কারণেই বাড়িতে নিরাপত্তার অভাবে ভুগতেন এবং মায়ের সঙ্গে তাঁর কোন কাজেই বনিবনা হত না। যদিও যখন তাঁর মা হাসপাতালে ভর্তি হবেন তখন নিজের ড্যান্সের প্রোগ্রাম ছেড়ে মায়ের কাছেই ছুটে যাবেন এবং আত্মগ্লানিতে ভুগবেন।

এই ছবি প্রসঙ্গে পরিচালক রেণুকা সাহানে লিখেছেন, “প্রিয় কাজল, তানভি, মিথিলা নাকি আনু, নয়ন, মাশা আমি কী বলে ডাকব। এরা রক্ত, মাংস, দুর্বলতা, শক্তি, অশ্রু ও হাসি দিয়ে চরিত্রগুলিকে আমার কল্পনার থেকেও বেশি বাস্তব করে তুলেছে। ত্রিভঙ্গর হৃদয়, আত্মার সঙ্গে জুড়ে যাওয়ার জন্য কাজল, তনভি, মিথিলাকে ধন্যবাদ।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media