Hoop PlusTollywood

Srabanti Chatterjee: স্লিভলেস ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ, ফিনফিনে শাড়িতে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ায় একটা ধামাকা মাচাবেন এমনটাই স্বাভাবিক। কারণ তার এত সুন্দর রূপের ছটায় পাগল না হয়ে কেউ থাকতেই পারবেননা। তাইতো বারংবার অনেক পুরুষ মানুষ তার প্রেমে পড়েন, তবে কোন প্রেমটাই বেশি দিন দীর্ঘস্থায়ী হয় না। সেটা অন্য ব্যাপার। সেই কারণেও মাঝে মধ্যেই কিন্তু কটু কথা ধেয়ে আসে শ্রাবন্তীর দিকে, কিন্তু তাতে শ্রাবন্তী খুব একটা পাত্তা দেন না, তিনি দিল খোলা মানুষ। সবার জন্যই তিনি তার ভালোবাসাকে উজাড় করে দেন।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা গেল মাল্টি কালারের একটি শিফন শাড়ি পড়ে বসে তিনি একটি ছবি পোস্ট করেছেন। শাড়ির সঙ্গে একেবারে ম্যাচিং ম্যাচিং করে ব্লাউজ পরেছেন ব্লাউজ টি স্লিভলেস। মেকআপ নিয়ে কথা হবে না তা তো হতেই পারে না তার সঙ্গে খুব ভালো করে সুন্দর করে মেকআপ করেছেন, যা কিন্তু তার সৌন্দর্যকে আরও দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কেমন মেকআপ হওয়া উচিত তিনি খুব ভালো করে জানেন।

এক্ষেত্রেও তার অন্যথা হলো না। মাল্টি কালারের শিফন শাড়ির সঙ্গে ঠিক কেমন সাজলে তাকে আরও দ্বিগুণ সুন্দরী লাগবে তা তিনি খুব ভালো করেই জানেন, আর ঠিক তেমনি একেবারে সেইরকম সেজেই তিনি সকলের সামনে ধরা দেবেন, ছবিটা সোশ্যাল মিডিয়া দেওয়ার পরপরই একদম লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। আপনি যদি শ্রাবন্তীর এই অসাধারণ লুক দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন শ্রাবন্তীকে-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক