BollywoodHoop Plus

Urfi Javed: ক্যামেরার সামনেই পোশাক বদলে ফেললেন উরফি!

উরফি জাভেদ (Urfi Javed)। বি-টাউন থেকে নেটপাড়া মোটামুটি সকলেরই চেনা এই নাম। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকলেই জানতে পারবেন আপনি এই মডেলের উদ্ভট সব কার্যকলাপ। যিনি কাজের থেকে নিজের অকাজের জন্য এসছেন লাইম লাইটে। তবে তার একটা গুন আছে। তিনি ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে খুব আনকাট। নিত্য নতুন সাজপোশাক নিয়ে আসেন সোশ্যাল মিডিয়ায়। আর যা মুহূর্তের মধ্যে হয় ভাইরাল। তার এই আজব পোশাক আসাক নিয়ে বিতর্কের শেষ নেই। কুৎসিত মন্তব্য থেকে শুরু করে তাকে ঘিরে ওঠে সমালোচনার ঝড়। তবে তাতে তোয়াক্কা করেন না তিনি।

সম্প্রতি ফের ভাইরাল এই বিতর্কিত মডেল। এবারেও তার পোশাক নজর কেড়েছে সবার। তবে পোশাকের থেকেও এবার যে বিষয়টি বেশি চিত্তাকর্ষক হয়েছে, তা হল পোশাক বদল। জনসমক্ষে এবার পোশাক বদলে শিরোনামে উরফি। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন। ক্যামেরার সামনেই এবার পোশাক বদলে ফেললেন তিনি। তারপর আবার যে পোশাকে দেখা গেল তাকে, তা আরো বেশি উদ্ভট। এসবের জেরে আবারো তাকে ঘিরে তৈরি হল সমালোচনার ঝড়। কিন্তু ঠিক কি করেছেন এই মডেল? দেখে নিন সবিস্তারে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন উরফি। আর এই ভিডিওতেই রয়েছে চমক। ভিডিওর শুরুতে তাকে দেখা যাচ্ছে একটি ঢিলেঢালা ঘরোয়া অরেঞ্জ টিশার্ট এবং কালো শর্টস-এ। চুলেও ঘরোয়া বাঁধনের ছাপ স্পষ্ট। তবে পায়ে ছিল সোনালী হিল। এখানে তাকে জামাকাপড় রাখার আলনার সামনে একটি টিশার্ট গোছাতে দেখা যাচ্ছে। সেই ফাঁকে একটি টিশার্ট হাতে নিয়ে ঝাড়তেই যেন এক পলকে বদলে গেল সবকিছু। কাঠের ছাল দিয়ে তৈরি একটি শর্ট গাউন পরে দেখা গেল উরফিকে। চোখেমুখে সেই পরিচিত অভিব্যক্তি। পরিপাটি করে বাঁধা চুল, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পায়ে সাদা হিল। সব মিলিয়ে যেন এক কমপ্লিট প্যাকেজ লুকে ধরা দিলেন এই মডেল।

এই ভিডিওর কোনো ক্যাপশন দেননি উরফি। ক্যাপশনের দায়িত্ব তুলে দিয়েছেন অনুরাগীদের কাঁধে। সেখানে তিনি লিখেছেন, ‘এটির ভালো কোনো ক্যাপশন বলুন তো’। তবে এই ভিডিওর কমেন্ট বক্সেও দেখা গেছে নানা তির্যক মন্তব্য। কেউ লিখেছেন, ‘এভাবে নগ্নতার প্রদর্শন না করলেই কি নয়’; অন্যজন লিখেছেন, ‘এর মাথাটা গেছে একদম’। অনেকে যদিও তার ফ্যাশনের প্রশংসাও করেছেন নিরন্তর।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo