whatsapp channel

Koushani Mukherjee: হলুদ লেহেঙ্গা-চোলি উন্মুক্ত নাভিতে পুরুষ হৃদয়ে ঝড় তুললেন কৌশানী

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) গত এক সপ্তাহ ধরে খবরের শিরোনামে রয়েছেন। তাঁর প্রেমিক বনি সেনগুপ্ত (Bonny Sengupta)-র সাথে নাকি কৌশানীর এক সপ্তাহ ধরে কথা বন্ধ। ফলে অনেকেই মনে করছেন, দুজনের…

Avatar

Advertisements
Advertisements

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) গত এক সপ্তাহ ধরে খবরের শিরোনামে রয়েছেন। তাঁর প্রেমিক বনি সেনগুপ্ত (Bonny Sengupta)-র সাথে নাকি কৌশানীর এক সপ্তাহ ধরে কথা বন্ধ। ফলে অনেকেই মনে করছেন, দুজনের ব্রেক-আপ হয়ে গেছে। কিন্তু এর মধ্যেই নিজের দুটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন কৌশানী।

Advertisements

কৌশানীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের ফ্লেয়ারড লেহেঙ্গা-চোলি। চোলির স্লিভ স্প্যাগেটি। তাতে আকাশি ও কমলা রঙের মিশ্রণ রয়েছে। লেহেঙ্গাটি সম্পূর্ণ হলুদ রঙের ও ফ্লেয়ারড। তবে তাতেও রয়েছে আকাশি ও কমলা সুতোর কারুকার্য। এছাড়াও লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে সোনালি রঙের চুমকি। চোলির নেক সামান্য ডিপ। এর সাথে রয়েছে হলুদ রঙের সিকুইনড ওড়না। এই পোশাকের সাথে মানানসই করে কৌশানী পরেছেন গোলাপি রঙের স্টোন বসানো বড় মাঙ্গটিকা। হাতে রয়েছে সোনালি রঙের মানতাসা ও সাদা রঙের চুড়ি। দুই হাতে রয়েছে মেহেন্দি। কৌশানীর চুলগুলি ওয়েভি করে ছাড়া রয়েছে। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, তোমার দিকেই দেখছি। তার সাথে জুড়ে দিয়েছেন দুটি হলুদ রঙের হার্ট ইমোজি।

Advertisements

সম্প্রতি বনির সাথে ব্রেক-আপের রটনা নিয়ে কৌশানী জানিয়েছিলেন, ব্রেক-আপ হলে তিনি নিজেই জানাবেন। তবে দুজনের মধ্যে অশান্তির সূত্রপাত হয়েছে, তা নিজেই জানিয়েছেন কৌশানী। তিনি বলেছেন, যেকোন সম্পর্কেই মতবিরোধ হয়। ফলে কিছুদিন একাই থাকতে চান কৌশানী। নিজে কি চান, তা একটু ভেবে দেখা প্রয়োজন বলে তাঁর মনে হয়।

Advertisements

বনি জানিয়েছেন, তাঁদের ব্রেক-আপ হয়নি। তবে কাজের চাপে তিনি সময় দিতে পারছিলেন না কৌশানীকে। সবকিছু আবার আগের মতো স্বাভাবিক হয়ে যাবে বলে আশাবাদী বনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo
Advertisements