whatsapp channel

Paoli Dam: ডিপনেক গাউনে উন্মুক্ত ক্লিভেজ, উষ্ণতার জোয়ারে ভাসলেন পাওলি, মুগ্ধ ভক্তরা

পাওলি দাম (Paoli Dam) বাংলার তুলনায় ইদানিং মুম্বইয়েই বেশি কাজ করছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই নিজের ফটোশুট ও ওয়ার্কআউট ভিডিও শেয়ার করেন পাওলি। সম্প্রতি ভাইরাল হল তাঁর কয়েকটি…

Avatar

Nilanjana Pande

পাওলি দাম (Paoli Dam) বাংলার তুলনায় ইদানিং মুম্বইয়েই বেশি কাজ করছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই নিজের ফটোশুট ও ওয়ার্কআউট ভিডিও শেয়ার করেন পাওলি। সম্প্রতি ভাইরাল হল তাঁর কয়েকটি নতুন ছবি।

ছবিগুলিতে পাওলির পরনে রয়েছে কালচে সবুজ রঙের ডিপ নেক গাউন। গাউন জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। বডিকন গাউনের স্লিভ স্প্যাগেটি। ডিপ নেক গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে পাওলির ক্লিভেজ। এই পোশাকের সাথে পাওলির মেকআপ অত্যন্ত উজ্জ্বল। গোল্ডেন হাইলাইটারের মাধ্যমে চিকবোন হাইলাইট করেছেন পাওলি। ঠোঁটে রয়েছে ডিপ মেরুন রঙের লিপস্টিক যা তাঁকে রহস্যময়ী করে তুলেছে। এই পোশাকের সাথে পাওলির কানে রয়েছে সোনালি রঙের চেন ইয়ারিং। মাথায় ক্লাসিক স্টাইলে বান বেঁধেছেন পাওলি। ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, নিজেকে সেই ভাবে উদযাপন কর যেভাবে তুমি চাও। পাওলির গাউনটি কোমল সুদ (Kommal Sood)-এর ডিজাইনার কালেকশনের অন্তর্ভুক্ত।

পাওলির ছবির কমেন্ট বক্সে পরিচালক মিলিন্দ গডাগকর (Milind Gadagkar) পোস্ট করেছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি। ফ্যাশন ডিজাইনার সন্দীপ জয়সওয়াল (Sandip Jaiswal) লিখেছেন ‘দিভা’। চন্দন রায় স্যান্যাল (Chandan Roy Sanyal) লিখেছেন, আবারও দেখা হচ্ছে। অনুরাগীরাও পাওলির প্রশংসায় পঞ্চমুখ।

সাম্প্রতিক কালে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হয়েছে ওয়েব সিরিজ ‘কর্মযুদ্ধ’। এই ওয়েব সিরিজে নজর কেড়েছেন পাওলি। প্রসঙ্গত, ‘কর্মযুদ্ধ’-এ অভিনয় করেছেন চন্দন রায় স্যান্যালও। অপরদিকে স্পটিফাই-তে পডকাস্ট হয়েছে ‘2063 থেকে এসেছি’। এটি একটি অডিওবুক। এই অডিওবুকে কন্ঠস্বর প্রদান করেছেন পাওলি।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

whatsapp logo