BollywoodHoop Plus

Monalisa: নেট কাঁপাতে নয়া অবতারে হাজির মোনালিসা, স্বল্পবসনে ঝড় তুললেন পুরুষ মনে

বঙ্গতনয়া মোনালিসা (Monalisa) বাংলায় যথেষ্ট কম কাজ করেছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র বিপরীতে একটি ফিল্মে কাজ করেছিলেন তিনি। তবে এরপর মুম্বইয়ে পাড়ি দেন মোনালিসা। সেখানে একটি হিন্দি ফিল্মে কাজ করার পর মোনালিসা ভোজপুরি ফিল্মের প্রস্তাব পান। একের পর এক ভোজপুরি ফিল্মে অভিনয় করতে শুরু করেন মোনালিসা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার হয়ে ওঠেন মোনালিসা। তবে কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণের পর ভোজপুরি ফিল্মে অভিনয় ছেড়ে দেন মোনালিসা। তিনি পুরোপুরি মনোনিবেশ করেছিলেন হিন্দি ধারাবাহিকে।

একের পর এক হিন্দি ধারাবাহিকে খল চরিত্রে অভিনয়ের পাশাপাশি মোনালিসা একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মোনালিসা। ছবিগুলি হাফবাস্ট। ছবিগুলিতে মোনালিসার পরনে রয়েছে পিচ রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটির নেকলাইনে রয়েছে ইলাস্টিক। নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজের কিছু অংশ। ড্রেসটির ধারে রয়েছে সাদা রঙের বর্ডার লাইন। এই ধরনের ড্রেসকে সাধারণতঃ শিথ ড্রেস বলা হয়। পিচ রঙের ড্রেসের সাথে মোনালিসার মেকআপ যথেষ্ট উজ্জ্বল।

মেকআপের মাধ্যমে দুই চোখে ক্রিয়েট করা হয়েছে নিখুঁত স্মোকি আই লুক। ঠোঁট রাঙানো গোলাপি রঙের গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। চুল খোলা রয়েছে। গলায় রয়েছে এভিল আই পেনডেন্ট। ছবিগুলি শেয়ার করে মোনালিসা লিখেছেন, বিশুদ্ধ এবং সাধারণ ভাবেই তিনি নিজের সুখী জীবনকে ব্যালান্স করে চলছেন। ক্যাপশনের সাথে মোনালিসা জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

অনুরাগীদের একাংশ মোনালিসার ছবিগুলির প্রশংসা করলেও অনেকে তাঁকে অশালীন কটাক্ষ করেছেন। তবে মোনালিসা সমালোচনাকে পাত্তা দিতে নারাজ।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo