whatsapp channel

Farhan-Pratyusha: জন্মদিনে প্রাক্তন ফারহানের নাম বুক থেকে মুছে ফেললেন অভিনেত্রী প্রত্যুষা

অনেক ভালোবাসা, আশা নিয়ে বাবা মায়ের থেকে আলাদা থাকা শুরু করেছিলেন প্রত্যুষা পাল ও ফারহান ইমরোজ। বাড়ি থেকে বড় মুখ করে বলে বেরিয়ে এসেছিলেন প্রত্যুষা। তবু মনে রেখো ধারাবাহিক চলাকালীন…

Avatar

HoopHaap Digital Media

অনেক ভালোবাসা, আশা নিয়ে বাবা মায়ের থেকে আলাদা থাকা শুরু করেছিলেন প্রত্যুষা পাল ও ফারহান ইমরোজ। বাড়ি থেকে বড় মুখ করে বলে বেরিয়ে এসেছিলেন প্রত্যুষা। তবু মনে রেখো ধারাবাহিক চলাকালীন সেই দুরন্ত প্রেম আজ একেবারে ভ্যানিশ।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে প্রত্যুষা পাল সম্পর্কে ফারহান জানান, “ তিন–সাড়ে তিন বছর হয়ে গিয়েছে। একটা সময় এই মানুষটির সঙ্গে কাজ করেছিলাম। আমার সাড়ে তিন বছর ধরে ওঁর সঙ্গে কোনওরকম কোনও যোগাযোগ নেই। ওঁর কথার কোনও ভিত্তিই নেই। যদি তদন্ত করা হয় তাহলে দেখা যাবে এই কয়েক বছরে কোনও কথাই হয়নি। ওঁর কোনও ব্যাপারে আমি থাকতে চাই না। আমি প্রত্যুষা সম্পর্কে কিছু জানতে ইচ্ছুকও নই।”

কয়েক দিন আগেই লালবাজার পুলিশের হাতে ধরা পড়ে সেই ব্যাক্তি যিনি প্রত্যুষাকে অশ্লীল মেসেজ করতেন, এবং ধর্ষনের হুমকি দিতেন। সেইসময় প্রত্যুষা তার প্রাক্তন প্রেমিক ফারহানের কাছ থেকে সাহায্য চান প্রত্যুষা। কিন্তু, কোনো সাহায্যই পাননি তিনি।

একটা সময় হটাৎ করেই ফারহান নাকি প্রত্যুষাকে জানান, ‘‘আমি বাড়ি যাচ্ছি, কাল দেখা করব।’’ তার পর, ফারহান আর ফেরেনি। ফোন ধরেনি। দেখাও করেনি। এরপরেও একা ছয় মাস ওই ভাড়া বাড়িতে একা থেকেছেন প্রত্যুষা। এখনও তার বুকে ফারহানের নাম লেখা ট্যাটু রয়েছে। এবারের জন্মদিনে সেই ট্যাটু মুছে দিলেন অভিনেত্রী প্রত্যুষা পাল। গত ২৮ শ জুলাই ২২ এ পা দেন অভিনেত্রী। সেদিনই বুকে লেখা খোদাই করা প্রেমিকের নাম মুছলেন তিনি। সেই জায়গায় আঁকলেন তিনটি গোলাপ। ট্যাটু মোছার দিন নাকি তিনি কেঁদে ফেলেছিলেন। প্রত্যুষার কথায়, ‘‘আমি কিন্তু ফারহানের জন্য কাঁদিনি। নিজের জন্য কষ্ট হচ্ছিল। মনে হচ্ছিল, এত ছোট বয়সে কী ভাবে এত বড় ভুল করে ফেললাম!’’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media