whatsapp channel

স্কুটারে বসে থাকা ছোট্ট ছেলেটি আজ বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ক, চিনতে পারছেন ইনি কে!

শৈশবস্মৃতি সততই সুখের। জীবনের দ্রুত গতির মধ্যেও সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই একবার ফিরে তাকাতে চান ফেলে আসা শৈশবের দিকে। কিছুদিন আগেই মানালি দে (Manali Dey) শেয়ার করেছিলেন তাঁর শৈশবের…

Avatar

Nilanjana Pande

শৈশবস্মৃতি সততই সুখের। জীবনের দ্রুত গতির মধ্যেও সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই একবার ফিরে তাকাতে চান ফেলে আসা শৈশবের দিকে। কিছুদিন আগেই মানালি দে (Manali Dey) শেয়ার করেছিলেন তাঁর শৈশবের ছবি। এর আগে বহু সেলেবকেই দেখা গিয়েছে শৈশব স্মৃতিতে ভাসতে। এবার এই তালিকায় যুক্ত হয়েছে সৈয়দ আরফিন (Syed Arefin)-এর নাম। 2019 সালে সৈয়দ তাঁর শৈশবের ছবি শেয়ার করেছিলেন ফেসবুকে। আবারও নতুন করে বৃহস্পতিবার সেই ছবিগুলি তিনি ভাগ করে নিলেন অনুরাগীদের সাথে।

সৈয়দের শেয়ার করা তিনটি ছবির একটিতে দেখা যাচ্ছে, একরত্তি সৈয়দ গোলাপি রঙের স্লিভলেস টি-শার্ট ও হাফ প্যান্ট পরে স্কুটারে বসে রয়েছেন। তবে বসে রয়েছেন বলা ভুল, তাঁকে বসিয়ে দেওয়া হয়েছে। পায়ে লাল রঙের চেক জুতো। বাকি দুটিতে তিনি একটু বড়। সাদা পাজামা ও পাঞ্জাবি পরে সৈয়দ বসে রয়েছেন তাঁর ঠাকুমার পাশে। কখনও দাঁড়িয়ে রয়েছেন ধানের গোলার সামনে। এই দুটি ছবি সৈয়দের গ্রামের বাড়িতে তোলা। সৈয়দ একসময় কলকাতায় এসে ‘সম্রাট মুখার্জী প্রফেশনাল অ্যান্ড পারফর্মিং আর্টস ইনস্টিটিউট’-এ ভর্তি হয়েছিলেন অভিনয় শিক্ষার জন্য। পরবর্তীকালে কলকাতা ছেড়ে চলে যান তিনি। তবে কয়েক বছর আগে আবারও কলকাতায় ফিরে অভিনয় জগতে কেরিয়ার তৈরির চেষ্টা করেন সৈয়দ।

‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে মনামী ঘোষ (Monami Ghosh)-এর বিপরীতে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে তাঁর। এই ধারাবাহিকটি শেষ হওয়ার পর সৈয়দকে নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল ‘খেলাঘর’-এ। সৈয়দ অভিনীত শান্টু চরিত্রটি তাঁকে যথেষ্ট জনপ্রিয় করে তুলেছিল।

এরপর একটি ছোট্ট বিরতি নিয়ে আবারও সৈয়দ ফিরেছেন তাঁর নতুন ধারাবাহিক ‘তুঁতে’-র মাধ্যমে। স্টার জলসায় সম্প্রচারিত এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। আগামী দিনে সৈয়দের নিজস্ব প্রযোজনা সংস্থা তৈরির পরিকল্পনা রয়েছে।

whatsapp logo