whatsapp channel

জীবন শেষ করে দিতে চেয়েছিলেন! কাঞ্চনের সঙ্গে নাম জড়ানো নিয়ে বিষ্ফোরক শ্রীময়ী

মানুষ যেমন হঠাৎ করে চর্চায় চলে আসে, তেমনি নেতিবাচক ভাবেও উঠে আসা যায় লাইমলাইটে। সবটাই এক রাতের মধ্যেই ঘটে যাওয়া সম্ভব। ঠিক যেভাবে রাতারাতি চর্চায় এসে উঠেছেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee…

Nirajana Nag

Nirajana Nag

মানুষ যেমন হঠাৎ করে চর্চায় চলে আসে, তেমনি নেতিবাচক ভাবেও উঠে আসা যায় লাইমলাইটে। সবটাই এক রাতের মধ্যেই ঘটে যাওয়া সম্ভব। ঠিক যেভাবে রাতারাতি চর্চায় এসে উঠেছেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) এবং কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। বিধায়ক অভিনেতার সঙ্গে আচমকাই তাঁর সম্পর্কের গুঞ্জনে তোলপাড় হয় নেটপাড়া। দু বছর কেটে গেলেও গুঞ্জন স্তিমিত হওয়ার কোনো কারণ নেই। উপরন্তু শ্রীময়ী কাঞ্চনের সাম্প্রতিক একটা ফটোশুট জল্পনা আরোই বাড়িয়ে তুলেছে।

তবে এ নিয়ে ট্রোলও কম হয় ন। সম্প্রতি বিষয়টা নিয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুললেন শ্রীময়ী। অভিনেত্রী এও দাবি করেন, আমজনতাই জোর করে তাঁদের সম্পর্কের নাম দিয়েছে। তিনি জানান, তাঁদের একসঙ্গে দেখলে আড়ালে মানুষ চর্চা করে, তিনি নাকি কাঞ্চনের বান্ধবী। আবার এদিকে দুজনের সঙ্গেই ছবি তোলারও বায়না করে। শ্রীময়ী বলেন, তিনি মাঝে মাঝে অবাক হয়ে যান এটা ভেবে যে, কাঞ্চন তো দুবার বৈবাহিক সম্পর্কে জড়িয়েছেন। কোনোটাই নিয়ে এত চর্চা হয়নি। তাহলে তিনি কী এমন বিশ্বসুন্দরী যে তাঁকে নিয়ে এত শোরগোল চলছে!

জীবন শেষ করে দিতে চেয়েছিলেন! কাঞ্চনের সঙ্গে নাম জড়ানো নিয়ে বিষ্ফোরক শ্রীময়ী

এখানেই শেষ নয়। শ্রীময়ী বলেন, তাঁর ঘাড়েই কাঞ্চনের বিয়ে ভাঙার দায় চাপানো হয়েছিল। ত্রিকোণ প্রেমের নাম দেওয়া হয়েছিল। কিন্তু শ্রীময়ীর প্রশ্ন, দুজন ব্যক্তির মধ্যে সম্পর্ক যদি মজবুত না হয় তাহলে একজন তৃতীয় ব্যক্তি এসে হঠাৎ করে কী সেটা ভেঙে দিতে পারে? প্রথম থেকেই সম্পর্কে যে সমস্যাগুলি ছিল সেগুলির দিকে মন দেওয়া উচিত ছিল বলেও মন্তব্য করেন শ্রীময়ী।

তবে সে সময়ে তীব্র অভিযোগের তীরে বিদ্ধ হয়ে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তাঁর পরিবারের সদস্যরাও বিব্রত হচ্ছিলেন। এমনকি শ্রীময়ী বলেন, তিনি নাকি সে সময়ে জীবন শেষ করে দেওয়ার কথাও ভেবেছিলেন! এখন অবশ্য সেসব অতীত। আদালতে পিঙ্কির সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কাঞ্চনের। আর শ্রীময়ীর সঙ্গে ক্রমশই খোলামেলা হয়ে উঠছে সম্পর্কটা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই