whatsapp channel

সিনেমায় কাজ পেতে গেলে ঠিক কি করা উচিত! ফাঁস হলো রানীর মুখে

এবারে বলিউডের গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রী রানি মুখার্জি। নাহ তিনি শুধু অভিনেত্রী নন, তিনি হলেন যশরাজ ফিল্মসের কত্রী। একটা সময় বলিউডে দাপিয়ে অভিনয় করেছেন রানি। এখন কিছুটা বিরতি নিলেও…

Avatar

HoopHaap Digital Media

এবারে বলিউডের গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রী রানি মুখার্জি। নাহ তিনি শুধু অভিনেত্রী নন, তিনি হলেন যশরাজ ফিল্মসের কত্রী। একটা সময় বলিউডে দাপিয়ে অভিনয় করেছেন রানি। এখন কিছুটা বিরতি নিলেও শেষ ছবি মর্দানি দিয়ে বুঝিয়ে দিয়েছেন অভিনয় কোনো কাপ কেক নয়। যথেষ্ট পরিশ্রম, মেধা এবং সহিষ্ণুতা প্রয়োজন। তাই, এবার যারা সিনেমা জগতে আসতে চান বা সবে মাত্র এসেছেন তাদের জন্য রানি দিলেন জরুরি বার্তা। নিজের কেরিয়ারের ২৫ টা বসন্ত পার করেছেন রানি, সেই উপলক্ষে সকলের সামনে মুখ খুললেন অভিনেত্রী। কী বললেন রানি?

এদিন অভিনেত্রী তাঁর বক্তব্যে স্পষ্ট করে বলেন যে বাস্তব আর পর্দার জগত সম্পূর্ণ আলাদা। তার কথায় পর্দায় দারুণ দারুণ লোকেশন দেখে দর্শকরা চমকে যান। সব কিছু খুব সুন্দর আর স্বপ্নের মতো মনে হয় সেখানে। বাস্তবে কতটা পরিশ্রম করে যে সেগুলো তৈরি করতে হয় সেই বিষয়ে অনেকেরই কোনও ধারণা নেই।

রানির সতর্কবার্তায় উঠে এসেছে, শুধু গ্ল্যামারের টানে যেন কেউ এখানে না আসেন, যদি অভিনয় নিয়ে সত্যিই কারও প্যাশন থাকে তাহলেই একমাত্র এই পেশায় আসা উচিত।

এদিনের বিশেষ সাক্ষাৎকারে রানি জানান শো-বিজের অংশ হওয়া সহজ কাজ নয়। নবাগত অভিনেত্রীদের ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে মাথায় রাখতে হবে যে তোমার থেকে দর্শকরা অনেক প্রত্যাশা রাখে। কখনও প্রবল ঠাণ্ডায়, আবার কখনও প্রচণ্ড গরমে শ্যুটিং করা সহজ নয়। দূর থেকে অনেকে এই পেশাকে খুব সহজ মনে করলেও অভিনেত্রী মনে করেন যে নায়িকা হিসেবে ইন্ডাস্ট্রিতে টিঁকে থাকা আর সফল হওয়ার মতো কঠিন কাজ আর নেই। মোট কথা হল, হাড় ভাঙ্গা পরিশ্রম করলেই মিলবে জয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media