whatsapp channel

Vicky-Katrina: মাথায় চওড়া সিঁদুর, ভিকির হাত ধরে মুম্বাইয়ের রাস্তায় ক্যামেরাবন্দী হলেন নববধূ ক্যাটরিনা

7 ই ডিসেম্বর থেকে চলা বিয়ের অনুষ্ঠানে আপাতত ঘটেছে বিরতি। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) মুম্বই ছেড়েছিলেন অবিবাহিত অবস্থায়। ফিরলেন বিবাহিত তকমা নিয়ে। এদিন দুপুরে মুম্বইয়ের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

7 ই ডিসেম্বর থেকে চলা বিয়ের অনুষ্ঠানে আপাতত ঘটেছে বিরতি। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) মুম্বই ছেড়েছিলেন অবিবাহিত অবস্থায়। ফিরলেন বিবাহিত তকমা নিয়ে। এদিন দুপুরে মুম্বইয়ের মাটি ছুঁয়েছে তাঁদের ফ্লাইট। এয়ারপোর্ট থেকে বেরোনোর সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন ভিকি ও ক্যাটরিনা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

ভিকির পরনে ছিল অফ হোয়াইট ট্রাউজার ও সাদা শার্ট। ক্যাটরিনা পরেছিলেন পিচ রঙের সালোয়ার-কামিজ, পায়ে একই রঙের মোজরি। হাতে ছিল পঞ্জাবি বিয়ের রীতি মেনে চূড়া ও কানে ঝুমকি, সিঁথিতে সিঁদুর। সব মিলিয়ে নববিবাহিত দম্পতি সকলের নজর কেড়েছেন হাসিমুখেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তাঁরা। আগাগোড়াই ক্যাটরিনার হাত ধরে ছিলেন ভিকি। খুব সাবধানে ক্যাটরিনাকে গাড়িতেও তুললেন তিনি। ভিকি ও ক্যাটরিনা আপাতত রওনা দিয়েছেন তাঁদের পারিবারিক বাড়ির উদ্দেশ্যেই। সুতরাং কবে থেকে তাঁরা নিজেদের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকবেন, তা এখনই বলা যাচ্ছে না।

Advertisements

তবে সওয়াই মাধোপুর থেকে ভিকি ও ক্যাটরিনা রওনা দিয়েছিলেন শুক্রবার সকালে। কিন্তু তাঁরা মুম্বই ফিরলেন মঙ্গলবার। শোনা যাচ্ছে, ভিকি ও ক্যাটরিনা জয়পুর এয়ারপোর্ট থেকে মালদ্বীপের উদ্দেশ্যে উড়ে গিয়েছিলেন। কয়েকদিন সেখানেই শর্ট হানিমুন ট্রিপ কাটিয়ে তাঁরা ফিরলেন মুম্বইয়ে। তবে তার সত্যতা এখনও জানা যায়নি। কারণ জয়পুর এয়ারপোর্ট থেকে মালদ্বীপের উদ্দেশ্যে তাঁদের রওনা হওয়ার কোনও ছবি এখনও ভাইরাল হয়নি। তবে তাঁদের বিয়ের আগে শোনা গিয়েছিল তাঁরা একান্তে কিছুদিন কাটানোর জন্য যেতে পারেন রণথম্ভোরের জঙ্গলের কাছে একটি রিসর্টে। সওয়াই মাধোপুর থেকে সম্ভবতঃ তাঁরা সেখানেই গিয়েছিলেন। এই মুহূর্তে ভিকি ও ক্যাটরিনার পক্ষে বেশিদিন মুম্বইয়ের বাইরে কাটানো সম্ভব নয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কারণ খুব শীঘ্রই শুরু হতে চলেছে মেঘনা গুলজার (Meghna Gulzar) পরিচালিত ফিল্ম ‘সাম বাহাদুর’-এর শুটিং। মেঘনার জন্মদিনে ভিকি নিজেই এই ফিল্মের কথা ঘোষণা করেছেন। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ভিকি কৌশল। তাঁর বিপরীতে অভিনয় করছেন সানিয়া মালহোত্র (Sanya Malhotra) ও ইন্দিরা গান্ধী (Indira Gandhi)-র চরিত্রে অভিনয় করছেন ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)। একাত্তরের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে ‘সাম বাহাদুর’। অপরদিকে ক্যাটরিনার আপকামিং ফিল্ম ‘টাইগার 3’- মুক্তি পাওয়ার আগে চলছে তার পোস্ট প্রোডাকশনের ফিনিশিং টাচ। ফলে আপাতত ভিকি ও ক্যাটরিনাকে ফিরতেই হচ্ছে কাজের জগতে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media