BollywoodHoop Plus

মাদক মামলায় জড়ানোর পর একেবারে বদলে গেলেন সারা আলি খান, করে বসলেন এই কান্ড

মাদক মামলায় নাম জড়ানোর পর বাদশার বড় কন্যা এখন কেমন আছেন? বর্তমানে সাইফ কন্যা সারা আলি খান তাঁর আপকামিং সিনেমা “আতরঙ্গি” সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। সিনেমার শ্যুটিং শেষ করে মুম্বইতে ফিরলেন সারা আলি খান। চেন্নাই থেকে ফেরার পর মুম্বই বিমানবন্দরে দেখা যায় সারাকে। শ্যুটিং শেষের পরও নিঃশব্দে মুম্বইতে ফেরেন সারা

বিমানবন্দরে নামার পর আগের মতো জৌলুস রুপে দেখা যায়নি অভিনেত্রীকে। তিনি ক্যামেরার সামনে না তাকিয়ে মুখ নীচু করে চুপচাপ হেঁটে চলে যান সইফ-কন্যাকে। এই নতুন সিনেমায় ধনুষের বিপরীতে শ্যুটিং করছিলেন সারা। ওই সিনেমায় অক্ষয় কুমারকেও দেখা যাবে। ওই সিনেমার শ্যুটিংয়ের জন্যই সম্প্রতি চেন্নাইতে উড়ে গিয়েছিলেন সারা।

মাদক যোগের জন্য অভিনেত্রী সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোন এবং রকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি। এদের মধ্যে সারা আলি খানের সঙ্গে সুশান্তের একসময় ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। সেই ঘনিষ্ঠতার কথা স্বীকার করেছেন সারা।

সেখান থেকেই জানা যায়, কেদারনাথ ছবিতে সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত একসঙ্গে অভিনয় করেছিলেন। সেই সময় দুজনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। এমনকি তিনি সুশান্ত ও তার বন্ধুদের সঙ্গে থাইল্যান্ড গিয়েছিলেন। সেই ট্রিপে সারার জন্য প্রাইভেট জেট পর্যন্ত ভাড়া করেছিলেন সুশান্ত। এছাড়াও লোনাভালার ফার্ম হাউসে সুশান্তের সঙ্গে বেশ কয়েকবার পার্টি করতে গিয়েছিলেন অভিনেত্রী। তারপর ছবির শেষে তাঁদের সম্পর্কের ইতি ঘটে।

 

View this post on Instagram

 

We snapped #saraalikhan today at the arrival of the Mumbai airport #airportdiaries #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

Related Articles