whatsapp channel

Aparajita Adhya: নিজেকে কখনও খারাপ ভাববেননা: অপরাজিতা আঢ্য

অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) স্পষ্টকথনের জন্য বিখ্যাত। নিজের জীবনের লড়াই বারবার সকলের সামনে তুলে ধরেছিলেন তিনি। ওয়ার্কআউটের মাধ্যমে নিজের ওজন অনেকটাই কমিয়ে ফেললেও কিছুদিন আগেই সি-বিচে শর্টস পরে নেচে নেটিজেনদের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) স্পষ্টকথনের জন্য বিখ্যাত। নিজের জীবনের লড়াই বারবার সকলের সামনে তুলে ধরেছিলেন তিনি। ওয়ার্কআউটের মাধ্যমে নিজের ওজন অনেকটাই কমিয়ে ফেললেও কিছুদিন আগেই সি-বিচে শর্টস পরে নেচে নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হয়েছেন অপরাজিতা। ফলে মজাদার ভঙ্গিতেই উত্তর দিয়েছেন তিনি।

Advertisements

মাত্র কয়েকদিন আগে অপরাজিতা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে তাঁকে শিশুর কন্ঠস্বরে বলতে শোনা গিয়েছে, নিজেকে কখনও খারাপ ভাবার দরকার নেই। তার জন্য প্রতিবেশীরাই আছেন! চোখ বড় বড় করে মিষ্টি মুখে এই ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন অপরাজিতা। একটি ইভেন্টে গিয়েছিলেন তিনি। সেখানেই এই ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন অপরাজিতা। রিলে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের সিল্ক শাড়ি। তাতে সোনালি রঙের কারুকার্য করা রয়েছে। শাড়িতে রয়েছে লাল রঙের সোনালি জরির পাড়। এই শাড়ির সাথে সবুজ রঙের ব্লাউজ পরেছেন অপরাজিতা। তাঁর মেকআপ বরাবরের মতোই উজ্জ্বল। চুলে বাঁধা খোঁপা। কপালে লাল টিপ। ডান হাতে রয়েছে প্রচুর সোনালি চুড়ি ও একটি সোনালি ব্রেসলেট। বাঁ হাতে রয়েছে ঘড়ি। কানে সোনালি রঙের ঝুমকো ও গলায় মঙ্গলসূত্র অপরাজিতার সাজ সম্পূর্ণ করেছে।

Advertisements

এই রিল বানিয়ে অপরাজিতা আবারও বুঝিয়ে দিলেন, তিনি প্রকৃত অর্থেই অপরাজিতা। বডি শেমিং-এর বিরুদ্ধে প্রতিবাদ ফুটে উঠেছে তাঁর ইন্সটাগ্রাম রিলে। পাশাপাশি একসময় তিনি নিজেই জানিয়েছিলেন, মানসিক অবসাদ ঝেড়ে ফেলতেই ইন্সটাগ্রাম রিল বানান তিনি। অপরাজিতার অনুরাগীরাও তাঁকে সমর্থন করে লিখেছেন “হক কথা”।

Advertisements

আগামী দিনে মুক্তি পেতে চলেছে অপরাজিতা অভিনীত ফিল্ম ‘লাভ ম্যারেজ’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। আপাতত সকলের একটাই প্রশ্ন, ‘লাভ ম্যারেজ’ আদৌ হবে তো?

Advertisements

whatsapp logo
Advertisements