Advertisements

‘শুকিয়ে শুঁটকি মাছ’, মিষ্টি প্রমিতার ‘কঙ্কালসার চেহারা’ দেখে ট্রোলের ঝড় নেটপাড়ায়

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

অভিনেতা অভিনেত্রীদের জীবনের সঙ্গে ট্রোলিংটাও যুক্ত অঙ্গাঙ্গীভাবে। বর্তমানে যেখানে ভার্চুয়াল জগতে তারকাদের ব্যক্তি জীবনের অধিকাংশটাই উন্মুক্ত, সেখানে পান থেকে চুন খসলেও সমালোচনার মুখে পড়তে হয় তাঁদের। অনেক সময় ট্রোলিং এতটাই কুরুচিকর হয়ে ওঠে যে অত্যন্ত দৃষ্টিকটু হয়ে ওঠে তা। অভিনেত্রী প্রমিতা চক্রবর্তীর (Promita Chakrabartty) সঙ্গেও হয়েছে এমনটাই। এক ঝটকায় অনেকটা ওজন কমিয়ে নেটপাড়ার একাংশের কুৎসিত ট্রোল এর মুখে পড়েছেন অভিনেত্রী।

ছোটপর্দার খুবই পরিচিত মুখ প্রমিতা। দীর্ঘদিন ধরে কাজ করছেন তিনি বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। অভিনয় করেছেন বহু জনপ্রিয় সিরিয়ালে। তাঁর মিষ্টি মুখের ভক্ত অনেকেই। কিন্তু সাম্প্রতিক সময়ে বড়সড় পরিবর্তন দেখা গিয়েছে তাঁর মধ্যে। হঠাৎ করেই এক ধাক্কায় অনেকটা ওজন কমিয়ে ফেলেছেন প্রমিতা। হয়ে গিয়েছেন একেবারে ছিপছিপে। আর তাঁর এই নতুন লুক নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলছে দেদারে ট্রোলিং।

অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ রয়েছেন প্রমিতা। অভিনয়ের পাশাপাশি ভ্লগিংও করেন দুজনে। এই মুহূর্তে গোয়া ভ্যাকেশনের ছবি, ভিডিও শেয়ার করছেন তাঁরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছিলেন প্রমিতা। গোয়ার সমুদ্র সৈকতে পাথরের উপরে শুয়ে রয়েছেন তিনি। তাঁর পরনে একটি উজ্জ্বল গোলাপি রঙের ক্রপ টপ আর নিম্নাঙ্গে বাঁধা রঙিন স্কার্ফ। কোমরে রঙিন কড়ি লাগানো চেন পরেছেন অভিনেত্রী।

কিন্তু এই ছবিগুলি শেয়ার করতেই ধেয়ে এল কটাক্ষ। একজন লিখলেন, ‘মনে হচ্ছে শুঁটকি মাছ পড়ে আছে’। আরেকজন লিখেছেন, ‘শুকিয়ে যাওয়া একখানি পাতা’। কেউ লিখেছেন, ‘আগেই ভালো লাগত, এখন আর লাগে না’। শুধু এই পোস্টে নয়, অভিনেত্রীর সাম্প্রতিক সব ছবিতেই এসেছে গুচ্ছ গুচ্ছ কটাক্ষ। কেউ লিখেছেন, ‘পোলিও পায়নি’। আবার কেউ লিখেছেন, ‘কঙ্কালসার চেহারা’। পর্দার ‘কনক’এর এমন পালটে যাওয়া লুক মেনে নিতে পারছেন না অনেকেই। তাঁকে ভালো করে খাওয়া দাওয়া করার পরামর্শও দিয়েছেন অনেকে। তবে কোনো ট্রোলেরই উত্তর দেননি প্রমিতা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow