Hoop PlusRegional

Sapna Choudhary: ১৪ বছর ধরে মায়ের একটাই কথা মেনে চলেন স্বপ্না চৌধুরী

স্বপ্না চৌধুরীর আজ কোনো পরিচয়ের প্রয়োজন নেই। গত কয়েক বছর ধরে তার নাম ও কাজ তাকে যথেষ্ট জনপ্রিয়তা ও পরিচিতি দিয়েছে। লাইভ স্টেজ শো থেকে সোশ্যাল মিডিয়ার উন্মুক্ত প্ল্যাটফর্ম সর্বত্র স্বপ্না তার জাদুতে বুঁদ করে রেখেছেন অনুরাগীদের। এই হারিয়ানভি নর্তকী স্টেজে পারফর্ম করতে উঠলে মানুষ যেমন হুঁশ হারায়, তেমনই ইউটিউব বা অন্যান্য প্ল্যাটফর্মে স্বপ্নার নাচের পারফরম্যান্স দেখে দর্শকদের উত্তেজনার পারদ বেড়ে যায়।

মূলত, হরিয়ানাকে আলাদা ও বিশেষ পরিচয় দিয়েছেন স্বপ্না চৌধুরী। প্রায় ১৪ বছর ধরে তার লাগাতার পরিশ্রম তাকে মানুষের মনের স্বপ্নের রানী করে তুলেছে।

সোশ্যাল মিডিয়াতেও স্বপ্না চৌধুরী সমান জনপ্রিয়। তার অনুরাগীর সংখ্যা প্রচুর। যখনই তিনি নতুন গান বা নাচ নিয়ে হাজির হন তখনই কয়েক লক্ষ্য শ্রোতা ও দর্শক ভিড় করে স্বপ্নার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এহেন, স্বপ্না শুধু তার নাচ গান দিয়েই জনপ্রিয় এমনটা নয়, তার পরনের সালোয়ার স্যুট যথেষ্ট নজরকাড়া। অনেকেই তার সালোয়ার স্যুট এর ডিজাইন অনুকরণ করে। যেমন সুন্দর সেই স্যুট গুলির রং, তেমন সুন্দর থাকে ডিজাইন।

কিন্তু, শুধু সালোয়ার স্যুট কেনো? খেয়াল করলে দেখবেন, স্বপ্না শো করার সময়ই শুধু সালোয়ার স্যুট পরিধান করেন। অন্যান্য সময় ওয়েস্টার ড্রেসেও হাজির হন। স্বপ্নার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাবে তার নিত্য নতুন ফ্যাশন। অথচ, স্টেজে পারফর্ম করতে উঠলে শুধুই সালোয়ার স্যুট! এর জবাব দিয়েছেন এই নর্তকী। আসল কথা হল, মাকে তিনি যথেষ্ট মান্য করেন। মায়ের আদেশ ফেলতে পারেননি তিনি। তার মা তাকে আদেশ করেন যে স্টেজে পারফর্ম করার সময় সর্বদা সালোয়ার স্যুট পরতে হবে, অন্য কোনো পোশাক নয়। তাই মায়ের আদেশ দীর্ঘ ১৪ বছরের কেরিয়ারে মেনে চলেছেন।

whatsapp logo