GossipHoop Plus

Madalsa Sharma: বিয়ের পরেও মিঠুন চক্রবর্তীর পুত্রবধূর কপালে জুটছে অপমান!

নাম – মাদালসা শর্মা ( Madalsa Sharma) বিবাহসুত্রে তিনি চক্রবর্তী পদবী ব্যাবহার করেন। এই মুহূর্তে অভিনেত্রী অভিনয় করছেন ‘অনুপমা’ ধারাবাহিকে। ইনি যেমন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ, তেমনই মাদালসা শর্মা’র বাবা সুভাষ শর্মা হলেন একজন পরিচালক ও প্রযোজক। এরপরেও অভিনেত্রীকে নিয়ে চলে নানা ধরনের কু কথা। মিঠুন চক্রবর্তীর বৌমা হওয়া সত্ত্বেও তাকে ঘিরে চলে নানান ধরনের কটূক্তি। কিন্তু, কেন?

এই কেন’র উত্তর পেতে গেলে একটু বাংলা ধারাবাহিক নিয়ে কথা বলতেই হয়। চলতি বছরের প্রথম দিকে শেষ হয় মেগা ধারাবাহিক ‘শ্রীময়ী’। ওই বাংলা গল্পে ভিলেন ছিলেন জুন অ্যান্টি (june unty).সেই জুন আন্টির চরিত্রে অভিনয় করেন বাংলার উষসী চক্রবর্তী। পিতা মারা যাওয়ার পরেও অভিনয় ও পড়াশুনো চলিয়ে যান উষসী। এই মুহূর্তে ধারাবাহিক শ্রীময়ী শেষ হলেও এর হিন্দি ভার্সন এখনও চলছে, যেখানে হিন্দি ভার্সন চলছে ধুমধাম করে।

অনেকেই আছেন যারা হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’ দেখেন । এটি ‘শ্রীময়ী’ধারাবাহিকের হিন্দি রিমেক বলা যেতে পারে। ২০১৮ সালে মিঠুন চক্রবর্তীর ছেলেকে বিয়ে করেন মাদালসা। এরপর একের পর এক কাজ করে চলেছেন তিনি। তাহলে কি স্বামীর জন্য বদনামের শিকার হচ্ছে অভিনেত্রী?

উত্তর হল – না। ‘অনুপমা’ ধারাবাহিকে মাদালসা হলেন বাংলার খল নায়িকা জুন অ্যান্টি। তার অভিনয় এতটাই তিক্ততা ছড়িয়েছে যে এই হিন্দি ভার্সন ধারাবাহিক বর্তমানে লোকের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে এবং জনপ্রিয় হয়েছে। জুন অ্যান্টি অর্থাৎ খলনায়িকা হওয়ার দৌলতে তিনি রীতিমত সমালোচনার শিকার হচ্ছেন।সোশ্যাল মিডিয়া মারফৎ ধেয়ে আসছে নানান অপমান। যদিও অভিনেত্রীর পরিষ্কার জবাব যে তিনি এমন ভাবে সেজেগুজে থাকবেন, এবং দর্শকদের থেকে পাওয়া এলোপাথাড়ি অপমান তিনি দারুন উপভোগ করেন। আগামী দিনে এই অপমান আরো ভালো অভিনয় করতে সাহায্য করবে।

whatsapp logo