whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা, রইলো সাধ অনুষ্ঠানের ছবি

হর্ষদীপ কৌর, "সুফি কা সুলতানা" হিসাবে আজও জনপ্রিয়। তিনি যখন ১৬ বছর বয়সী ছিলেন, যখন তার প্রথম বলিউড গান 'সাজনা ম্যায় হারি ' মুক্তি পায়। এখনও পর্যন্ত তিনি হিন্দি, পাঞ্জাবী,…

Avatar

HoopHaap Digital Media

হর্ষদীপ কৌর, “সুফি কা সুলতানা” হিসাবে আজও জনপ্রিয়। তিনি যখন ১৬ বছর বয়সী ছিলেন, যখন তার প্রথম বলিউড গান ‘সাজনা ম্যায় হারি ‘ মুক্তি পায়। এখনও পর্যন্ত তিনি হিন্দি, পাঞ্জাবী, তামিল, তেলুগু, মারাঠি, গুজরাটি, বাংলা ভাষায় গান গেয়েছেন। এখনও পর্যন্ত তিনি এ আর রহমান, প্রিতম চক্রবর্তী, বিশাল-শেখর, সেলিম-সুলাইমান, শঙ্কর-এহসান-লায়, অমিত ত্রিবেদী, শান্তনু মৈত্র, তনিষ্ক বাগচী, হিমেশ রেশামিয়া, সঞ্জয় লীলা বানসালি, সোহেল সেন সহ অনেক বিশিষ্ট সঙ্গীত পরিচালকের সঙ্গে কাজ করেছেন।

এবার তিনি মা হতে চলেছেন। জীবনে আসতে চলেছে নতুন অধ্যায়। বর্তমানে ৯ মাসের অন্তঃসত্ত্বা তিনি। অল্প কিছু দিনের মধ্যেই নতুন সদস্যকে আমন্ত্রণ জানাতে চলেছেন তিনি।

এদিন তিনি নিজের সাধ ভক্ষণের ছবি পোস্ট করে লিখেছেন, “আমাদের চারপাশে যে মানুষগুলি রয়েছেন, তাঁদের ভালোবাসা ও আশীর্বাদে আমি ধন্য। সাধ ভক্ষণের এই অনুষ্ঠানটি আমার কাছে চমক ছিল। যাঁরা আমন্ত্রিত ছিলেন এবং যাঁরা ভার্চুয়ালি উপস্থিত ছিলেন তাঁদের ভালোবাসায় আমি আপ্লুত।”

এদিন স্বামী মনকিত সিং এর সঙ্গে কাস্টোমাইজ কেক কেটে অনুষ্ঠান সেলিব্রেট করেন। ২০১৫ সালে বিয়ে করেছিলেন গায়িকা। এবার সংসার পূরণ হতে চলেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media